মিশকার সব ষড়যন্ত্র ফেল, সসম্মানে সেনগুপ্ত পরিবারে ফিরছে দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র টুইস্ট

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়ালের সকল কলাকুশলী নিজেদের অভিনয়ে মন জয় করেছেন দর্শকদের। আর ছোট্ট শিল্পীরা আসার পর

Nandini

in anurager chhowa deepa return sengupta house for her father in law

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়ালের সকল কলাকুশলী নিজেদের অভিনয়ে মন জয় করেছেন দর্শকদের। আর ছোট্ট শিল্পীরা আসার পর অনুরাগের ছোঁয়া এখন হিট। প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় সবার উপরে দেখা যায় এই সিরিয়ালটিকে। তবে যেভাবে গল্প এগোচ্ছে তাতে মাঝে মাঝে বেশ বিরক্ত বোধ করছেন দর্শক। সূর্য-দীপার ভুল বোঝাবুঝি মিটতেই চায়না।

একটা ভুল ভাঙলে নতুন করে আরেকটা ভুলের শিকার হয় তারা। আর তাদের এই ভুলবোঝাবুঝিতে ইন্ধন দিতে তো সব সময় তৈরী থাকে মিশকা। সূর্য তাকে অপমান করে তাড়িয়ে দিলেও নির্লজ্জের মত আবার সেই সূর্যর কাছেই ফিরে আসে মিশকা। মিশকা সূর্যকে ভালোবাসলেও সূর্য মিশকাকে কেবল নিজের বন্ধুই মনে করে এসেছে তার বেশি কিছু নয়।

in anurager chhowa deepa knows about her twin daughter's

আর মিশকাও বন্ধুত্বের আড়ালে থেকে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে সূর্যর ভালোবাসা দীপাকে তার থেকে দূরে সরাতে। তবে সূর্য আর দীপার মাঝের ভালোবাসার টান তাদের বারবার মুখোমুখি দাঁড় করাচ্ছে। কখনও পরিবারের প্রয়োজনে তো আবার কখনও সন্তানদের প্রয়োজনে। সম্প্রতি, দীপা তার আরও একটি মেয়ের খবর জানতে পেরেছে। সে পাগলের মত খুঁজে চলেছে তার আরেক হারানো সন্তান।

আর অন্যদিকে, মিশকা সবটা জেনেও দীপার সাথে নতুন খেলায় মেতেছে। দীপাকে তার হারানো আরেক সন্তানের কাছে পৌঁছে দেবে বলে তার থেকে জোর করে ডিভোর্স পেপারে সই করাতে চাইছে। মিশকা দীপাকে শর্ত দিয়েছে যে, যদি দীপা সূর্যকে ডিভোর্স দেয় তবেই দীপাকে তার সন্তানের খোঁজ দেবে সে। তবে এরই মাঝে ঘটে যায় নতুন চমৎকার।

deepa return sengupta house for her father in law in anurager chhowa

সূর্যর বাবা হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। তবে তিনি সুস্থ হয়ে গেলেও তার অসুস্থতাকে কাজে লাগিয়ে দীপাকে বাড়ি ফেরানোর জেদ ধরেন। সূর্য তার বাবার কথা ফেলতে পারেনি চেয়েও। সে দীপাকে হাসপাতালে ডাকে। দীপাকেও তিনি বাড়ি ফেরার কথা বলেন। তবে দীপা সত্যি বাড়িতে ফিরবে কিনা তা সময়ের সাথেই দেখা যাবে।

× close ad