বন্ধ হতে চলেছে স্টার জলসার আরেক চর্চিত, জনপ্রিয় সিরিয়াল! মন খারাপ অনুরাগীদের

সম্প্রতি, প্রকাশ পেয়েছে আসন্ন ধারাবাহিক রামপ্রসাদের (Ramprasad) টাইম স্লট। আগামী ১৭ ই এপ্রিল থেকে সন্ধ্যে ৬.০০ টায় স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রসার শুরু হবে

Nandini

star jalsha upcoming serial ramprasad replaced balijhor

সম্প্রতি, প্রকাশ পেয়েছে আসন্ন ধারাবাহিক রামপ্রসাদের (Ramprasad) টাইম স্লট। আগামী ১৭ ই এপ্রিল থেকে সন্ধ্যে ৬.০০ টায় স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রসার শুরু হবে ধারাবাহিকটির। তবে বর্তমানে এই স্লটে যে ধারাবাহিকটি সম্প্রচার হয় তা হল বালিঝড়। মাত্র দু মাস হল ধারাবাহিকটি শুরু হয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারিতে যাত্রা শুরু করেছে বালিঝড়। এক ত্রিকোণ প্রেমের নতুন গল্প নিয়ে যাত্রা শুরু করেছে বালিঝড়।

শুরু থেকেই বালিঝড় ধারাবাহিকটি টিআরপি তালিকায় বিশেষ জায়গা করে নিতে পারেনি। আর বর্তমানে টিআরপির উপরেই নির্ভর করে সিরিয়ালের সময়সীমা। টিআরপি না থাকার কারণে এর আগে অনেক সিরিয়ালই খুব কম সময়ের ব্যবধানে বন্ধ করে দেওয়া হয়েছে। তবে বালিঝড়ের সাথেও এমনটাই হতে চলেছে কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

star jalsha upcoming serial ramprasad can replace gaatchora

কারণ টিআরপি তে ভালো ফলাফল না করলেও বালিঝড়ের জুটি কিন্তু দর্শক মনে জায়গা করতে শুরু করেছে। বালিঝড়ে ফেরানো হয়েছে দর্শকের কাছে অতি জনপ্রিয় জুটি সৌগুনকে। অভিনেতা কৌষ্গিক ও অভিনেত্রী তৃনা সাহার জুটি দর্শকের মন কেড়েছিল খড়কুটো ধারাবাহিক থেকে। তারপর দর্শক ভীষণ ভাবে চেয়েছিলেন এই জুটিকে আবার পর্দায় ফিরে পেতে।

star jalsha upcoming serial ramprasad coming after guddi end

তাই গুনগুন অধ্যায় শেষ হতেই নতুন ভাবে আবার ঝোরা ও মহার্ঘ্য হয়ে পর্দায় ধরা দিয়েছেন তারা। তবে এবারে তাদের মাঝে আছে আরও এক জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায় স্রোত। একটা ত্রিকোণ প্রেম দিয়ে গল্প শুরু হলেও বর্তমানে ঝোরা মহার্ঘ্যর স্ত্রী। আর তাদের মাঝে ধীরে ধীরে বেড়ে ওঠা সম্পর্কের সমীকরণ দর্শকদের বেশ মনে ধরেছে।

কিন্তু রামপ্রসাদের স্লট ঘোষণা হতেই ভয়ে আছেন অনুরাগীরা। কারণ ৬.০০ টার স্লটে ঘোষণা হয়েছে রামপ্রসাদের স্লট আর সেই স্লটেই এখন হয় বালিঝড়। তবে গুড্ডি ধারাবাহিকটি শেষ হওয়ার সম্ভাবনা বেশি কারণ। সম্প্রতি এই হারাবাহিকে অভিনেতা অনুজকে মৃত দেখানো হয়েছে। তাই দর্শক মনে করছেন যে, বালিঝড় নয় বরং গুড্ডি শেষ হবে আর ওই স্লটে শিফট করা হবে বালিঝড়কে।

× close ad