বিচ্ছেদের গুঞ্জন কাটিয়ে দিলেন সুখবর, নতুন অতিথির আগমন অর্ণব-ইপ্সিতার জীবনে!

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই মুখ হল ইপ্সিতা মুখার্জী (Ipsita Mukherjee) অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)। গত বছরেই বিয়ে করার কথা ছিল, কিন্তু তা হয়নি তবে আইনত

Saranna

ipsita mukherjee and arnab banerjee give their fans a good news

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই মুখ হল ইপ্সিতা মুখার্জী (Ipsita Mukherjee) অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)। গত বছরেই বিয়ে করার কথা ছিল, কিন্তু তা হয়নি তবে আইনত তাঁরা বিবাহিত। ২০২২ এর জানুয়ারীতে তাঁরা আইনত বিবাহ সম্পন্ন করেন। আর তারপর থেকেই দুজনে বেশ রোমান্টিক মুহুর্ত শেয়ার করতেন। কিন্তু আচমকায় ছন্দপতন ঘটে। টলিপাড়ায় গুঞ্জন ওঠে দুজনেরই বিচ্ছেদ হয়েছে।

অর্ণবের বিরুদ্ধে ওঠে পরকীয়ার অভিযোগ, শোনা যায় সেই অভিযোগেই ঘটে বিচ্ছেদ। ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের সহ অভিনেত্রীর সাথে তার প্রেম জমে ক্ষীর। রিল লাইফে খলনায়ক হলেও, বাস্তবে প্রেম আরও জমে উঠেছে। তবে এই বিষয় নিয়ে কেউ এখনও মুখ খোলেননি। কিন্তু গত বছরের ভাইফোঁটা তে ‘আলতা ফড়িং’-এর ফড়িং তথা সহ অভিনেত্রী খেয়ালী অর্ণব ব্যানার্জীকে ভাইফোঁটা দেন।

ipsita mukherjee and arnab banerjee give fans a good news

তারপরও শোনা যায় এই গুঞ্জন। এই অভিনেত্রীর কারণেই সম্পর্কে ফাটল। তবে এটা কয়েকমাস আগের গুঞ্জন। এখনের গুঞ্জন আবার অন্য। সম্প্রতি দুজনেই গিয়েছিলেন পাহাড় ভ্রমণে। আর সেখান থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, তাদের জীবনে এসেছে নতুন সদস্য। তাঁর নাম চমচম। দুজনে দুপাশে বসে, আর মাঝে রয়েছে চমচম। অর্থাৎ বিড়াল।

আর বাকি ছবি গুলোতে দেখা যাচ্ছে, দুজনের পাহাড় ভ্রমণের মুহুর্ত। এইসব ছবি দেখেই বোঝা যাচ্ছে, তাদের রাগ অভিমান কিছুটা হলেও কমেছে। নতুন বছরের শুরুতেই নতুনভাবে সবটা আবার শুরু করতে চাইছেন। আর সেকারণেই দুজনের পাহাড় ভ্রমণ, দুজনের একসাথে ছবি।

a new guest coming in arnab ipsita's life

উল্লেখ্য, জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে দুজনের আলাপ হয়। আর এই আলাপ থেকেই শুরু হয় প্রেম। ২০২২ এ আইনি বিবাহ সারেন। তবে প্রথাগত ভাবে এখনও বিয়ে হয়নি। আর এর মাঝেই শোনা গিয়েছিল বিচ্ছেদের গুঞ্জন। কিন্তু সব তিক্ততা ভুলে ১৫ ই মার্চ গিয়েছিলেন পাহাড় ভ্রমণে। আর তাতেই বরফ গলে জল হয়েছে আশা করা যাচ্ছে।

× close ad