নতুন অধ্যায় শুরু ‘চাঁদনী’র জীবনে, অনুরাগীদের সাথে খুশি ভাগ করে নিলেন অভিনেত্রী দেবপর্না!

একটা অভিনেতা যে শুধুই অভিনয় করে তা কিন্তু নয়, তাঁর রয়েছে অনেক গুণ। অভিনয় ছাড়াও সে অনেক কিছুই করতে পারে। হয়ত আমরা সেদিকে লক্ষ্য দিইনা

Saranna

debaparna paul chowdhury start her acting work shop

একটা অভিনেতা যে শুধুই অভিনয় করে তা কিন্তু নয়, তাঁর রয়েছে অনেক গুণ। অভিনয় ছাড়াও সে অনেক কিছুই করতে পারে। হয়ত আমরা সেদিকে লক্ষ্য দিইনা বলেই জানতে পারিনা। কিন্তু লক্ষ্য দিলেই জানতে পারবেন তাদের গুণাবলী সম্পর্কে। আজ এমন এক অভিনেত্রীর কথা বলব, যার অভিনয় ছাড়াও রয়েছে আরও অনেক গুণ।

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna Paul Chowdhury)। অভিনেত্রীকে বর্তমানে দেখা যাচ্ছে, ‘মেয়েবেলা’ ধারাবাহিকে চাঁদনী চরিত্রে। এই ধারাবাহিকে সে নায়কের প্রাক্তন। নায়কের সাথে তাঁর ছিল ১৩ বছরের প্রেম। কিন্তু সেই প্রেম ভেঙে যায়। তাঁর প্রেমিক ডোডোর বিয়ে হয় অন্য কারো সাথে। দর্শকরা দেবপর্ণার চরিত্রটিকে দেখে খুবই দুঃখিত। এবং বেশ প্রশংসিত।

debaparna paul chowdhury

এই অভিনেত্রী সুন্দর অভিনয়ের দ্বারা বেশ প্রশংসিত। অভিনয় ছাড়াও তাঁর অনেক গুণ রয়েছে। তিনি একজন শিক্ষক। হ্যাঁ ঠিকই শুনেছেন। নিজে যেমন ভালো অভিনেত্রী, তেমনই সেই ভালো অভিনয়ের শিক্ষা দেন নতুন মুখদের। আর তাই নিজে একটি অ্যাক্টিং ওয়ার্কশপ খুলেছেন। আর এই কাজে তাঁর সাথে রয়েছেন মিমি দত্ত।

দেবপর্ণা এবং মিমি দুজনেই বেশ ভালো বন্ধু। এমনকি মিমির স্বামী ওম আর দেবপর্ণার স্বামী শুভ্রজ্যোতি পাল চৌধুরী দুজনেই বেশ ভালো বন্ধু। এই চারজনকে অনেক সময় একসাথে অনেক জায়গায় দেখা মেলে। দিদি নাম্বার ওয়ানের মঞ্চেও দুই বন্ধু একসাথে খেলতে এসেছিলেন।


দেবপর্ণা পাল চৌধুরীর অভিনয় শুরু হয়েছিল ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের হাত ধরে। এরপর একে একে অভিনয় করেছেন, ‘স্বপ্ন উড়ান’, ‘পুণ্যি পুকুর’, ‘প্রতিদান’, ‘সুবর্নলতা’, ‘ভানুমতীর খেল’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে। ২০২০ তে বিয়ে করেন এক ব্যবসায়ী করেন। তারপরই চলে আসে কোভিড। আর তাই অভিনয় করতে পারেননি। কোভিডের পর আবারও ধারাবাহিকে ফেরেন। তবে সেটা শাশুড়ির ইচ্ছায়। শাশুড়িই তাঁকে কাজে ফেরার জন্য উৎসাহিত করেছেন। আর তাই ফিরলেন।

× close ad