সূর্য-দীপা জুটির কাছে ফিকে ‘জগদ্ধাত্রী’ ম্যাজিক! TRP তে কার স্থান কোথায়? রইল তালিকা

চলে এসেছি আজকের টিআরপি তালিকা (TRP List) নিয়ে। প্রতিটি সিরিয়াল প্রেমী মানুষ টিআরপি তালিকা দেখার জন্য অধীর আগ্রহের সাথে বসে থাকেন। এর আগেও এই তালিকা

Nandini

9th february bengali serial top ten trp list

চলে এসেছি আজকের টিআরপি তালিকা (TRP List) নিয়ে। প্রতিটি সিরিয়াল প্রেমী মানুষ টিআরপি তালিকা দেখার জন্য অধীর আগ্রহের সাথে বসে থাকেন। এর আগেও এই তালিকা নিয়ে এতটা মাথাব্যথা ছিলনা দর্শকের মধ্যে। তবে বর্তমানে চলতি বা সদ্য বন্ধ হয়ে যাওয়া কিছু ধারাবাহিক এই মাতামাতির কারণ যেন। আগে কোনো একটা ধারাবাহিক শুরু হলে তা কবে শেষ হবে সেই নিয়ে দর্শকের বিশেষ মাথাব্যথা থাকতোনা।

দর্শক গল্পের রস উপভোগ করতেন। কিন্তু বর্তমানে বাংলা সিরিয়ালের (Bengali Serial) গল্পের হয়েছে রদবদল। বর্তমান একেকটা সিরিয়ালে যেমন বাস্তব সমাজের কঠিন ছায়াকে ফুটিয়ে তোলার চেষ্টা হচ্ছে পাশাপাশি পরকীয়া, কূটকচালির মত গল্পও বেশি দেখা যাচ্ছে। আর সিরিয়ালের নতুন ট্রেন্ড বিভিন্ন রকম ভাবে বিয়ে। আর এই সব কিছুর জেরে খুব কম সময়েই সিরিয়াল শুরুর পরে পরেই প্রায় বন্ধ হয়ে যাচ্ছে।

bengali serial trp on 15th september

তারই মাঝে নিম ফুলের মধু বর্তমানে প্রায় সবচেয়ে বেশি চর্চিত একটি সিরিয়াল। পর্ণা ও তার শাশুড়ির টক্কর দেখতে বেশ মজা উপভোগ করেন দর্শক। পর্ণার শাশুড়ি তাকে যতবার প্যাঁচে ফেলার চেষ্টা করেছে। ততবারই পর্ণা তার শাশুড়িকে মোক্ষম টাইট দিয়েছে। অন্যদিকে, খেলনা বাড়ি এবার লিপ নিয়েছে। তো আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহে কোন ধারাবাহিক কত পয়েন্ট পেলো।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.১)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.০)
তৃতীয়- গৌরী এলো (৭.২)
চতুর্থ- নিম ফুলের মধু (৭.১)
পঞ্চম- পঞ্চমী (৬.৫)
রাঙা বউ / বাংলা মিডিয়াম (৬.৩)
মেয়েবেলা (৬.১)
খেলনা বাড়ি (৬.০)
এক্কা দোক্কা / হরগৌরী পাইস হোটেল (৫.৫)
গাঁটছড়া (৫.৩)

22 nd december bengali serial trp list

এবারে আবার মাত্র ১ পয়েন্ট কম পেয়ে দ্বিতীয় স্থানে নেমে এলো জগদ্ধাত্রী। লিপ নিয়ে খেলনা বাড়ি টিআরপি তালিকায় নিচের দিকে। এবারে সেরা দশে জায়গা করে নিতে পারেনি মিঠাই। বাংলা মিডিয়াম বেশ এগিয়ে এসেছে। নিম ফুলের মধুও তার গত সপ্তাহের স্থান হারিয়েছে। টিআরপি তে চলছে এখন হাড্ডাহাড্ডি লড়াই।

× close ad