‘যাকে পাই তাকে ধরে বিয়ে, এ আবার কি?’ ‘নিম ফুলের মধু’ দেখে ক্ষিপ্ত দর্শক

জী বাংলার (Zee Bangla) বর্তমান চর্চিত একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

Nandini

netizen angry on neem phooler modhu serial story

জী বাংলার (Zee Bangla) বর্তমান চর্চিত একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে। পর্ণা ও তার শাশুড়ির জন্যই ধারাবাহিকটি দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। পর্ণা বর্তমান সমাজের আধুনিক চিন্তাধারার একটি মেয়ে। আর তার শাশুড়ি বর্তমান সমাজে বাস করেও পুরোনো চিন্তাধারা পোষণ করে চলেছেন।

ছেলের বিয়ের পরেও ছেলেকে আগলে রাখতে চান তিনি আর তাই ছেলে যদি বৌয়ের হয়ে সামান্য কোনো কথা বলে তাহলে তিনি কান্নাকাটি জুড়ে দেন। শুধু তাই নয়, মেয়েদের নিয়ে তার চিন্তাধারাও বাড়ির চারদেওয়ালে বন্ধ করে রাখার মতোই। সম্প্রতি, বর্ষার সাথে ঘটেছে এক দুর্ঘটনা। যা বর্তমান সমাজের খুবই বাস্তব কাহিনী।

netizen angry on neem phooler modhu serial

বর্ষা অন্যায়ের প্রতিবাদ করায় তাকে গুন্ডারা কিডন্যাপ করে। আর তাই বর্ষা এখন বদনামী। এই গল্প সিরিয়ালে নতুন নয়। এমনকি বাস্তব সমাজে আজকের দিনে দাঁড়িয়েও এই গল্প খুব একটা নতুন নয়। আর সেই দৃশ্যই ফুটে উঠছে নিম ফুলের মধুতে। বর্ষার নামে যাতে বদনাম না ছড়ায় সেই জন্য দত্ত বাড়ির সকলে মিলে বর্ষার বিয়ের তোড়জোড় করেছে।

তবে তড়িঘড়ি বর্ষার জন্য যে পাত্র ঠিক করেছিল সকলে সে ছিল একজন প্রতারক। আর সেই প্রতারককে ধরতে গিয়ে প্রাণের ঝুঁকি পর্যন্ত নিয়ে নিয়েছিল পর্ণা। কিন্তু সেই এক বিপদ কাটতেই দত্ত বাড়ি আরেক বিপদ সেঁধে ডেকে আনতে চলেছে। বর্ষা লগ্নভ্রষ্টা হবে সেই ভয়ে সকলে মিলে একপ্রকার জোর করেই পাড়ার এক ছেলে যে সৃজনের বন্ধু তার সাথে বর্ষার বিয়ে ঠিক করে।

parna try to save barsha for marraige in neem phooler modhu

তবে এই বিয়েতে বর্ষা বা ছেলেটি কেউই রাজি নয়। তবুও জোর করে সকলে বর্ষাকে বিয়ের পিঁড়িতে বসাতে চায়। তবে বর্ষা সাহস পেয়েছে। তাই সে সকলের সামনেই সাহস করে নিজের কথাটা বলার সাহস দেখিয়েছে, যে সে বিয়ে করবেনা। বিয়েতে তার মতামতটাও জরুরি যেটা বাড়ির কেউ প্রয়োজন মনে করছেনা। আর এই পর্ব দেখে বেশ ক্ষেপে উঠেছেন দর্শক। এবারে দেখার বর্ষার বিয়েটা পর্ণা কিভাবে আটকাবে।

× close ad