বৈশাখে প্রেমের হাওয়া সূর্য-দীপার জীবনে, নতুন বছরে সব ভুলে কাছাকাছি ‘সুদীপা’!

স্টার জলসায় বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয় সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকটি বর্তমানে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। বর্তমানে কেবল সূর্য আর দীপাই নয়

Nandini

on the occasion of 1st baisakh, surya dipa together with joyin anurager chhowa

স্টার জলসায় বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয় সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকটি বর্তমানে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। বর্তমানে কেবল সূর্য আর দীপাই নয় বরং ধারাবাহিকের বিশেষ আকর্ষণ হয়ে উঠেছে ছোট্ট সোনা-রুপা। সূর্য আর দীপার মেয়ে। তাদের দুস্টু মিষ্টি ঝগড়া আর কথা দর্শককে মোহিত করে তোলে। কিছু দর্শকের কথায় সোনা রুপাই এখন গল্পকে এগিয়ে নিয়ে চলেছে।

এই ধারাবাহিক দর্শকের পছন্দ হলেও বারংবার ধারাবাহিকের গল্পকে ঘুরিয়ে ফিরিয়ে এক জায়গায় এনে দাঁড় করানো হচ্ছে। তাই একপ্রকার বিরক্তও হচ্ছেন দর্শক। সূর্য আর দীপার মাঝের ভুল বোঝাবুঝি মিটতে আর কতদিন লাগবে? সেই অপেক্ষায় এবার অধৈর্য হচ্ছেন তারা। একের পর এক প্রচেষ্টা ব্যর্থ হচ্ছে। প্রত্যেকবার সত্যিটা সামনে আসতে গিয়েও চাপা পরে যাচ্ছে।

in anurager chhowa surja and deepa's daughter reunite them again

অন্যদিকে, দীপার প্রতি সূর্যর মনে ঘৃণাও বেড়ে চলেছে। তবে সম্প্রতি, দীপা কিছুটা ঘুরে দাঁড়িয়েছে। সে যখন জানতে পেরেছে যে সূর্য এখনও বিয়ে করেনি মিশকাকে। মিশকাই এতদিন ভুল বোঝাচ্ছিল দীপাকে। সে নিজের জায়গাটা ফিরে পেতে আবারও প্রচেষ্টা করছে। আর সাথে এটাও এখন দীপা জানে যে সোনা তারই মেয়ে।

তবে মিশকাও যে একদম চুপ করে বসে আছে তা নয়। সে নিজের জায়গা তৈরী করে নিতে মরিয়া। আর তার পাশাপাশি সূর্যকে তাঁতিয়ে যাচ্ছে দীপার বিরুদ্ধে। সম্প্রতি, ধারাবাহিকের তরফে দর্শক পেলেন ছোট্ট উপহার। যারা প্রতিনিয়ত দর্শক তারা জানেন যে সিরিয়ালে এখন ১ লা বৈশাখের অনুষ্ঠানে মেতেছে সকলে। আর এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সূর্য আর দীপাকে একসাথে নাচতে দেখা গেলো।

surya dipa together with joy in anurager chhowa

একসাথে গলা মিলিয়ে গান আর নাচের মাধ্যমে তারা বৈশাখী উৎসবে প্রেমের হাওয়া ছড়িয়ে দিয়েছে। যদিও দর্শক এই সিন দেখে বেশ খুশি হয়েছেন। তবে দর্শকের এই খুশি ছিল ক্ষনিকের। কারণ এটা যে একটা কল্পনা ছিল মাত্র। দুটো ভালোবাসার মানুষের। যারা চেয়েও একসাথে আসতে পারছেনা। থাকতে পারছেনা একসাথে। তবে এভাবেই হয়তো খুব শীঘ্রই এক হবে তারা সেই আশায় দর্শক।

× close ad