জ্যাস-জগদ্ধাত্রী রহস্য ফাঁস, সামনে এলো নববর্ষ স্পেশাল ‘জগদ্ধাত্রী’র ধামাকাদার প্রোমো

জী বাংলার (Zee Bangla) বর্তমানে জনপ্রিয় সিরিয়াল গুলির একটি হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এই সিরিয়ালটি দর্শক মনে বেশ জায়গা করে নিয়েছে। একদিকে যেমন এই গল্পে রয়েছে

Nandini

for save kaushiki jagadhatri hold arms infront of entire family

জী বাংলার (Zee Bangla) বর্তমানে জনপ্রিয় সিরিয়াল গুলির একটি হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এই সিরিয়ালটি দর্শক মনে বেশ জায়গা করে নিয়েছে। একদিকে যেমন এই গল্পে রয়েছে একটা রহস্য। আবার অন্যদিকে রয়েছে কিছু সম্পর্কের জটিলতা। গতানুগতিক ধারাবাহিকের থেকে এই ধারাবাহিক বেশ অন্যরকম। আর তাই দর্শকের পছন্দের তালিকায় এই সিরিয়াল।

জ্যাস ও জগদ্ধাত্রীর দৈত্ব চরিত্র দর্শকদের কাছে বেশ আকর্ষণীয়। একদিকে জগদ্ধাত্রী যেমন সময়ে অসময়ে সংসার সামলাচ্ছে অন্যদিকে জ্যাস অপরাধীদের খুঁজে এনে শাস্তি দেওয়াচ্ছে। সর্বোপরি এই দুই চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী অঙ্কিতা দর্শকের বেশ পছন্দের হয়ে উঠেছেন। নবাগতা অভিনেত্রীকে সকলেই আপন করে নেওয়ার চেষ্টা করছেন। তবে এই ধারাবাহিকে কেবল একমাত্র আকর্ষণ জগদ্ধাত্রী নয়।

for save kaushiki jagadhatri hold arms infront of family

আছেন আরেকজনও। কৌশিকী মুখার্জী। এই চরিত্রে অভিনয় করছেন ধারাবাহিকের একজন জনপ্রিয় মুখ রূপসা চক্রবর্তী। শুধু চেনা মুখই নয়। বারংবার নিজের অভিনয় দিয়ে তিনি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। আর এই ধারাবাহিকে তাকে যেভাবে দর্শক দেখছেন তা একপ্রকার নতুনই বলা যায়। কৌশিকী মুখার্জী চরিত্রটি বেশ প্রভাবশালী একটি চরিত্র। কৌশিকী মুখার্জী জগদ্ধাত্রীকে বেশ স্নেহ করেন। এবং ভালোবাসেন একজন বোনের মত।

তাদের বুদ্ধি একে অপরকে টেক্কা দেওয়ার মত। আর তাই এই দুই মাথা এক হয়ে একজন আরেকজনকে সমর্থন ও সাহায্য করে চলেন পদে পদে। সম্পর্কটা ননদ বৌদির হলেও বন্ধুর থেকে কম নয় তারা। দুইজনেই পরিবার আর কাজের মধ্যে তফাতটা জানেন ও বজায় রেখে চলেন। সম্প্রতি, একটি প্রোমো মুক্তি পেয়েছে ধারাবাহিকের। যারা নিয়মিত এই ধারাবাহিকের দর্শক তারা জানেন যে এই ধারাবাহিকে বর্তমানে বিয়ের আসর বসেছে।

সানভীর বিয়ে। তবে সেই বিয়েকে কেন্দ্র করে যে একটা বড়সড় চক্রান্ত ঘটছে তা আঁচ করতে পেরেছে জগদ্ধাত্রী। এবার এলো এক ধামাকাদার প্রোমো, যাতে ফাঁস হবে জ্যাস-জগদ্ধাত্রীর মাঝের রহস্য। প্রোমোতে দেখা যাচ্ছে কৌশিকীকে মারতে একজন বন্দুক তাকে করেছে। কিন্তু সেই মুহূর্তে দেখে ফেলে জগদ্ধাত্রীও। আর সঙ্গে সঙ্গে শুট করে সেই বন্দুকধারীকে। আর পরিবারের সকলে তা দেখে চমকে ওঠে।

× close ad