উৎসবের মাঝে বিষাদের সুর কুশের জীবনে! প্রাণসংশয় পাখির, রইল নতুন প্রোমো

জী বাংলার (Zee Bangla) অন্যতম দর্শকের প্রিয় একটি ধারাবাহিক হল রাঙা বউ (Ranga Bou)। এই ধারাবাহিকে পাখি ও কুশ চরিত্র দুটিকে দর্শক বেশ পছন্দ করেন।

Nandini

pakhi's life in danger in ranga bou serial

জী বাংলার (Zee Bangla) অন্যতম দর্শকের প্রিয় একটি ধারাবাহিক হল রাঙা বউ (Ranga Bou)। এই ধারাবাহিকে পাখি ও কুশ চরিত্র দুটিকে দর্শক বেশ পছন্দ করেন। এই দুই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব ও অভিনেত্রী শ্রুতি। এই জুটির পুনঃনির্মাণ করা হয়েছে। এই আগে জী বাংলারই একসময়ের এক জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নীতে এই জুটিকে দেখা গিয়েছিল। এবার আবার নতুন রূপে নতুন নাম তারা ধরা দিয়েছেন পর্দায়।

জুটি ফেরানোর পর ব্যাপক জনপ্রিয়তা না পেলেও এই ধারাবাহিকের গল্প আর পাখি ও কুশের চরিত্রটি দর্শকের পছন্দের হয়ে উঠেছে। পাখি এখন শীল বাড়ির রাঙা বউ। বর্তমানে এই ধারাবাহিকেও বিয়ের মরসুম চলছে। পাখির ননদের বিয়ে। আর এই বিয়েকে কেন্দ্র করে শীল বাড়ির সকলেই মেতে উঠেছে আনন্দে।

pakhi's life in danger in ranga bou

তবে পাখির জীবনে আবার আসতে চলেছে নতুন বিপদ। কুশদের ড্রাইভার পাখির সম্মানহানী করতে গিয়েছিল। তবে সে তখন সফল হয়নি। এদিকে আবার মুখোমুখি হল পাখি আর সেই ড্রাইভার। তবে এবার পাখি ভয় পেলেও তাকে মুখের উপর যোগ্য উত্তর দেয়। আর তার জায়গাটা বুঝিয়ে দেয়।

কিন্তু শয়তানরা কি আর তাদের বদমাইশি বুদ্ধি সরিয়ে রেখে ভালো হতে পারে? তেমনই সেও পাখিকে জব্দ করতে এক নতুন ফন্দি এঁটেছে। সম্প্রতি বিয়ে মিটতেই অন্য সকলের সাথে রাঙা বউ মেতেছে বাংলা নববর্ষের উৎসবে। একটি নতুন প্রোমো প্রকাশ পেয়েছে ধারাবাহিকের। যাতে দেখা যাচ্ছে পাখি কুশ ও পরিবারের আরও কিছু সদস্য এক নাটক মঞ্চস্থ করেছে।

আর সেখানেই নকল বিষের জায়গায় আসল বিষ রেখে দেয় সেই ড্রাইভার। পাখি তা খাওয়া মাত্রই লুটিয়ে পরে। এবার দেখার পাখি কিভাবে বাঁচবে। আর সেই অপরাধীকে সে কিভাবে শাস্তি দেয়। তবে সম্প্রতি, পাখি আর কুশ এতদিন পর কাছাকাছি আসতে শুরু করেছিল। তাই এমন একটা প্রোমো পেয়ে স্বভাবতই মন খারাপ অনুরাগীদের।

× close ad