৬০ পর্বেই খেল খতম! ভেসে গেল স্রোত, শেষ পর্বে নতুন জুটি উপহার দিলেন লেখিকা

স্টার জলসার (Star Jalsha) সদ্য শুরু হওয়া সিরিয়াল ছিল ‘বালিঝড়’ (Balijhor)। এক ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে গড়ে উঠেছিল এই সিরিয়ালের কাহিনী। তবে দুই মাস পূর্ণ

Nandini

balijhor end after compliting 60th episode

স্টার জলসার (Star Jalsha) সদ্য শুরু হওয়া সিরিয়াল ছিল ‘বালিঝড়’ (Balijhor)। এক ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে গড়ে উঠেছিল এই সিরিয়ালের কাহিনী। তবে দুই মাস পূর্ণ হতেই সিরিয়ালটি শেষ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। মাত্র দুই মাস ও কিছুদিন সময়ের ব্যবধানে শেষ হয়ে যায় এক নতুন সিরিয়াল। এই ঘটনা যদিও বর্তমান বাংলা ধারাবাহিকের ইতিহাসে নতুন নয়।

এর আগেও কিছু ধারাবাহিক এভাবেই খুব কম সময়ে শেষ হয়ে গেছে। যা ছিল অনুরাগীদের কাছে অবিশ্বাস্য। এবারেও বালিঝড়ের সাথে এমনটাই হল। এই সিরিয়ালের নিয়মিত দর্শক থেকে শুরু করে কলাকুশলী সকলেরই ভারী মন খারাপ এমন এক খবরে। উপরন্তু এই সিরিয়ালে ফিরিয়ে আনা হয়েছিল দর্শকের ডিমান্ডিং জুটি কৌশিক ও তৃনাকে।

netizen confused about who is balijhor main character

এই তারকারা খড়কুটো ধারাবাহিকে জুটি হিসাবে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন। তাই দর্শক চেয়েছিলেন আবারও সেইরকম কোনো কাহিনীর মাধ্যমে ফিরে আসুক সৌজন্য ও গুনগুন। দর্শকের ইচ্ছাকে মূল্য দিয়েই লেখিকা লীনা গাঙ্গুলী আরও একবার এই জুটিকে ফিরিয়ে এনেছিলেন। কিন্তু মাত্র ৬০ পর্বেই হারিয়ে গেলো জুটির ম্যাজিক।

তবে শেষ পর্ব পর্যন্ত অনেক কিছু দেখার বাকি থেকে গেল দর্শকের। গল্প অসম্পূর্ণ থেকে গেলো। তবে গল্প সম্পূর্ণ না করতে পারলেও গল্পের জুটিকে লেখিকা সম্পূর্ণ দেখিয়েছেন। শেষ দিনে ঝোরা ও মহার্ঘ্যর মিল দিয়েই শেষ হল বালিঝড়ের পথচলা। বালিঝড় ধারাবাহিক দর্শকের যেমনই লেগে থাকুক না কেন ঝোরা মহার্ঘ্যর জুটি দর্শক প্রথম থেকেই চেয়ে এসেছিলেন। আর তাদের ভালোও বেসেছিলেন।

balijhor serial end after compliting 60th episode

তাই শেষ পর্যন্ত এই জুটিই দর্শককে উপহার দিলেন লেখিকা। তবে এই দুই চরিত্র ছাড়াও গল্পে ছিলেন দর্শকদের আরেক জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ। কিন্তু গল্প হঠকারিতায় শেষ করার জন্যই হোক বা ঝোরার্ঘ্য জুটিকে সম্পন্ন করার জন্যই হোক শেষ দিনে অভিনেতা ইন্দ্রাশিষকে পর্দায় দেখা যায়নি। আর সেই নিয়ে তাই মন খারাপ হয়েছে অভিনেতার অনুরাগীদের।

× close ad