মিশকার সব চাল শেষ! ফিরে এলো তবলা, নতুন ধামাকা ‘অনুরাগের ছোঁয়া’য়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক এটি। টিআরপি তালিকাতে সবসময় শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। সোনা

Saranna

tabla coming on anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক এটি। টিআরপি তালিকাতে সবসময় শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। সোনা রূপার আধো আধো কথা দর্শকদের বেশ আকৃষ্ট করেছে। এসব তো সব ঠিক আছে, কিন্তু অনুরাগীরা আর ধৈর্য ধরতে পারছেন না, তারা চাইছেন আর নয় দূরত্ব, এবার সূর্য দীপার মিলন হোক।

কিন্তু মিলনের থেকে আবার সেই বিচ্ছেদের রাস্তাতেই আসতে দেখা যাচ্ছে ধারাবাহিকের কাহিনীকে। সূর্য দীপার ডিভোর্সের পর্ব দেখা যাচ্ছিল। আর তাই দেখে অনেকেই রেগে গেছেন, মিল না হয়ে আবার ডিভোর্স। কিন্তু এর মাঝে ধারাবাহিকে দেখা গেছে এক চমৎকার ঘটনা। আবার ফিরে এসেছে তবলা। তবলার ফিরে আসা ইঙ্গিত দিচ্ছে মিশকার সব রহস্য ফাঁস হওয়ার।

in anurager chhowa surya pushed mishka

ডিভোর্সের কেসে জাজ রায় দিয়েছে আরও ৬ মাস এক ছাদের তলায় থাকবে সূর্য দীপা। এই খুশিতে ডগমগ দীপা। বাড়ি ফেরার জন্য অটোতে ওঠে। সেই অটোতেই দেখা হয় তবলার সাথে। তবলাকে সবটা খুলে বলে। এবারেই জমবে মজা। এবারেই দেখা যাবে চমক। কীভাবে মিশকার পর্দা ফাঁস হয় সেটাই দেখার।

দীপা খুশি হলেও সূর্য খুশি হয়না। এর কারণ মিশকা দীপার নামে এমন ভুল বুঝিয়েছে যেখানে সূর্য দীপার উপর খুবই রেগে আছে। সে দীপাকে সহ্য করতে পারেনা। আর তাই অনিচ্ছাকৃত ভাবে কোর্টের রায় মেনে নিয়েছে। দীপার সাথে সে থাকবে কিন্তু দীপার ভালোবাসার ডাক্তার বাবু রূপে নয়, সে থাকবে অন্য রূপে।

deepa hitting mishka with a belt in anurager chhowa

অন্যদিকে একসাথে থাকবে দীপা-সূর্য এই কথা শুনে মিশকা ভয় পায়, যদি তার সব সত্য দীপা ফাঁস করে দেয়, তাহলে তো মিশকার আর বিয়ে করা হবে না। আর তাই সে ছদ্মবেশ নেয় বয়স্ক মহিলার। এই ছদ্মবেশে উপস্থিত হয় দীপার বাড়ি। এবার এটাই দেখার সেখানে গিয়ে মিশকা নতুন কোন পরিকল্পনা করে । তবে তবলা যখন ফিরেছে মিশকার সব রহস্য ফাঁস হবে আশা করায় যায়।

× close ad