শত্রুর জন্য পাতা ফাঁদে মিশকা নিজেই, সূর্যর সামনেই তার মুখোশ খুলে দিল দীপা!

বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে সবচেয়ে বেশি দাপুটে সিরিয়াল স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বর্তমানে একের পর এক ধামাকা পর্ব উপহার দিচ্ছে দর্শককে।

Nandini

deepa opened mishka's mask in front of surja in anurager chhowa

বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে সবচেয়ে বেশি দাপুটে সিরিয়াল স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বর্তমানে একের পর এক ধামাকা পর্ব উপহার দিচ্ছে দর্শককে। মিশকা নিজের শয়তানি বুদ্ধি দিয়ে চেয়েছিল সূর্য আর দীপার ডিভোর্স করিয়ে দিতে। কিন্তু মিশকার সব চাল আপাতত বানচাল হয়ে গেছে।

কোর্ট থেকে সূর্য আর দীপাকে আদেশ দেওয়া হয়েছে আগামী ছয় মাস তাদের একসাথে থাকতে হবে। আর তারপরও যদি তাদের মনে হয় তারা ডিভোর্স চায় তাহলে কোর্ট তাদের ডিভোর্সে সম্মতি দেবে। এই কথা শুনে অনুরাগীরা বেশ খুশি হয়েছেন। তাদের এতদিনের আশা এবার পূরণ হওয়ার দিকে।

in anurager chhowa deepa opened mishka's mask in front of surja

তবে মিশকা কিছুতেই নিজেকে শান্ত রাখতে পারছেনা। সে কিছুতেই নিজের এই হার মেনে নিতে পারছেনা। তারপর আবার সূর্যকে হারিয়ে ফেলার ভয়। কারণ, মিশকা ভালো করেই জানে যে সূর্য এখনও দীপাকে ভালোবাসে। আর তাই তারা একসাথে এক ছাদের তলায় থাকলে নিশ্চই তাদের মাঝে সব ভুল বোঝাবুঝি কেটে যাবে। আর এটাই সব থেকে বড় ভয় মিশকার।

in anurager chhowa deepa expose mishka

সম্প্রতি, দেখা গেছে মিশকা এক বৃদ্ধার বেশে দীপার পাড়ায় পৌঁছয় আর সেখানে অসুস্থতার ভান করে দীপার কাছে ফোন চায় বাড়িতে ফোন করবে বলে। আর সেই ফাঁকে সে দীপার ফোন থেকে সব রেকর্ডিং ডিলিট করে দেয়। কিন্তু সে বোঝেনি যে দীপা তার গায়ের সুগন্ধির গন্ধ চিনে ফেলেছে। দীপার কাছে কোনো প্রমান নেই সেই আনন্দে সে দীপার বাড়িতে সূর্যর সাথে দেখা করতে চলে আসে।

কিন্তু সে যখন নিজে থেকেই আগবাড়িয়ে রেকর্ডিংয়ের কথা বলে তখন সূর্যর সামনেই মিশকাকে প্যাঁচে ফেলে দীপা। সে মিশকাকে বলে, সে তো কোনো রেকর্ডিংয়ের কথা বলেনি তাহলে সে জানলো কি করে? মিশকার কথা বন্ধ হয়ে যায়। অন্যদিকে, সূর্যও মিশকাকে অপ্রস্তুতে পড়তে দেখে বেশ সন্দেহের চোখে তাকিয়ে থাকে তার দিকে। এবার কি হয় তা আগামী পর্বেই বোঝা যাবে।

× close ad