‘স্যান্ডি’ ভক্তদের জন্য সুখবর! পার্শ্ব নয়, মুখ্য চরিত্রে ফের একবার ছোট পর্দায় বিশ্বাবসু

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেতা হলেন, বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)। যাকে দেখা গেছে ছোটপর্দায়। হয়ত মুখ্য চরিত্রে দেখা যায়নি, কিন্তু পার্শ্ব চরিত্রে তিনি বেশ জনপ্রিয়

Saranna

biswabasu biswas come back to new serial in akash aath

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেতা হলেন, বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)। যাকে দেখা গেছে ছোটপর্দায়। হয়ত মুখ্য চরিত্রে দেখা যায়নি, কিন্তু পার্শ্ব চরিত্রে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন। তবে এবার শোনা যাচ্ছে আর পার্শ্ব চরিত্রে নয়, একেবারে মুখ্য চরিত্রে দেখা মিলবে তাঁর। যা শুনে খুবই খুশি অনুরাগীরা। আশাপূর্ণা দেবীর বিখ্যাত উপন্যাস ‘অগ্নিপরীক্ষা’ তে দেখা মিলবে অভিনেতার। এই ধারাবাহিক দেখা যাবে ‘আকাশ আট’ -এ।

আশাপূর্ণা দেবীর এই ‘অগ্নিপরীক্ষা’ (Agnipariksha) উপন্যাস নিয়ে চলচ্চিত্র নির্মিত হয়েছিল, যেখানে দেখা গেছে উত্তম-সুচিত্রা জুটিকে । এবারে আর নেই উত্তম সুচিত্রা, এবার দেখা মিলবে বিশ্বাবসু বিশ্বাস ও মোনা দত্ত জুটিকে। এই প্রসঙ্গে অভিনেতা জানান, ‘ আমি যখন জানতে পারি উত্তম সুচিত্রার অগ্নিপরীক্ষা আবার হচ্ছে। আর এই কাজের জন্য আমাকে ডাকা হয়েছে, তখন আমি জানতামই দর্শকরা কোথাও গিয়ে উত্তম কুমারের সঙ্গে তুলনা করবেন।

biswabasu biswas come back to new serial

কিন্তু আমি বিষয়টিকে সেভাবে দেখছি না। উত্তম কুমারের সাথে তুলনা করলে আমার কাছে খুব ভয়ের বিষয় হয়ে দাঁড়াবে। কারণ তাঁর সাথে কারোর কোনো তুলনা হয়না। আমার মত করে এই চরিত্রটি উপস্থাপন করব। আমি খুব সৌভাগ্যবান, এমন একটা কাজ পেয়েছি, যেটা উত্তম কুমারের মত একজন অভিনেতা করে গিয়েছেন’। নায়িকার সঙ্গে এখনো রসায়ন শুরু হয়নি, সবেমাত্র প্রোমো শ্যুট হয়েছে।

তবে ধীরে ধীরে শুরু হবে রসায়ন। উত্তমকুমারের জীবনের মোর ঘুরিয়ে দিয়েছে, তাহলে কি অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসেরও মোর ঘুরিয়ে দেবে, সেটাই এখন দেখার। এর আগে ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘মিঠাই’, ‘এই পথ যদি না শেষ হয়’-এর মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)


এবার একেবারে বিখ্যাত চরিত্র ‘কীর্তি মুখোপাধ্যায়’ হিসেবে তাঁর পদার্পণ। দর্শকরা কতটা সাদরে গ্রহণ করেন সেটাই দেখার। তবে এই সিরিজে রয়েছে অনেক স্বনামধন্য অভিনেতা অভিনেত্রী। থাকছেন, মাফিন, সম্ভাবী মুখোপাধ্যায়, স্বর্ণাভ সান্যাল, মনোজ ওঝা, সুচন্দ্রা চৌধুরী, বোধিসত্ত্ব মজুমদার ও অন্যান্যরা।

× close ad