দীর্ঘ ১০ বছর পর আবার পর্দায় ফিরছে ‘টাপুর টুপুর’ খ্যাত জুটি

মনে পড়ে স্টার জলসার জনপ্রিয় সেই ধারাবাহিকের কথা, যা ২০১১ সালে টিভির পর্দায় সম্প্রচারিত হত। এই জনপ্রিয় ধারাবাহিক হল ‘টাপুর টুপুর’ (Tapur Tupur)। দর্শকরা মুখিয়ে

Saranna

after ten years actor mufin and monoj come togather in bengali serial

মনে পড়ে স্টার জলসার জনপ্রিয় সেই ধারাবাহিকের কথা, যা ২০১১ সালে টিভির পর্দায় সম্প্রচারিত হত। এই জনপ্রিয় ধারাবাহিক হল ‘টাপুর টুপুর’ (Tapur Tupur)। দর্শকরা মুখিয়ে থাকতেন ধারাবাহিক দেখার জন্য। সকলেরই বেশ পছন্দের ছিল, বেশ হিটও করেছিল ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকটি কিন্তু ১ বছর চলে থেমে যায়নি, প্রায় ৩ বছর চলেছিল এটি। তাহলে বুঝতেই পারছেন কতটা জনপ্রিয়তা। এই ধারাবাহিকের কাহিনী দুই বোনকে নিয়ে সংগঠিত।

টাপুরের চরিত্রে অভিনয় করেছিলেন, সন্দীপ্তা সেন, আর টুপুরের চরিত্রে অভিনয় করেছেন অনন্যা বিশ্বাস। ধারাবাহিকের কাহিনী দুই বোনকে নিয়ে হলেও, কাহিনী যত এগিয়েছে অনেক চরিত্র এসে উপস্থিত হয়েছে, শুধু উপস্থিত হয়েছে বলা ভুল হবে, সেই চরিত্রদেরও কাহিনী উপস্থাপিত হয়েছিল। এই ধারাবাহিকের অন্যতম সুন্দর জুটি ছিল রাতুল-পায়েল। এই জুটি কিন্তু মুখ্য জুটি নয়, পার্শ্ব জুটি।

after ten years actor mufin and monoj come togather

কিন্তু এই জুটির কাহিনী দেখে দর্শকদের মনে হয়েছিল এরাই যেন এই ধারাবাহিকের মূল কাহিনী। এমনকি এদের নিয়েও রচিত হয়েছিল গান, ‘নাগর আমার নিঠুর বড় মন ও বোঝে না’। এই গান এখনও সবার কাছেই সমান ভাবে জনপ্রিয়। পায়েলের চরিত্রে অভিনয় করেছিলেন মাফিন চক্রবর্তী (Mafin Chakraborty) এবং রাতুল চরিত্রে ছিলেন অভিনেতা মনোজ ওঝা (Manoj Ojha)। এই জুটিকে এই ধারাবাহিকের পর আর জুটি হিসেবে দেখা যায়নি।

তবে দীর্ঘ ১০ বছর পর আবার ফিরলেন জুটি হিসেবে। আকাশ আটে (Akash Aath) সম্প্রচারিত সাহিত্যের সেরা সময়ের (Sahityer Sera Somoy) নতুন গল্প ‘অগ্নিপরীক্ষা’ তে দেখা মিলবে। মনোজ ওঝাকে বিভিন্ন ওয়েব সিরিজে ধারাবাহিকে দেখা গেলেও মাফিন চক্রবর্তীকে দেখা যায়নি। তবে মাফিন জানিয়েছেন, ‘আমি অভিনয় থেকে দূরে ছিলাম না।

after ten years actor mufin and monoj come togather in new serial

মাত্র ৬ মাস আগেই অভিনয় করেছি কালার্স বাংলায় ‘বসন্তবিলাস মেসবাড়ি’-তে। তবে এটা চর্চিত দুই চ্যানেলে সম্প্রচারিত হয়নি বলে কেউ খবর রাখেনি’। উল্লেখ্য, মাফিন এবং মনোজ ওঝা ছাড়াও ধারাবাহিকে দেখা মিলবে, সম্ভাবী মুখোপাধ্যায়, স্বর্ণাভ সান্যাল, ভিরোনিকা মোনা দত্ত, বিশ্ববসু বিশ্বাস, সুচন্দ্রা চৌধুরী, বোধিসত্ত্ব মজুমদার ও অন্যান্য অভিনেতারা। মাফিনকে দেখা মিলবে খল চরিত্র চিত্রলেখার ভূমিকায়।

× close ad