ফিরছে ‘রিমলি’ জুটি, আবার একবার পর্দায় জন-ইধিকা!

আমরা ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখি নতুন নতুন ধারাবাহিকের সাথে সাথে নতুন নতুন জুটির আগমন। এই নতুন জুটি গুলো একটা ধারাবাহিক করেই উধাও হয়ে যায়, আবার

Saranna

john batyacharyya and idhika paul coming on dance bangla dance

আমরা ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখি নতুন নতুন ধারাবাহিকের সাথে সাথে নতুন নতুন জুটির আগমন। এই নতুন জুটি গুলো একটা ধারাবাহিক করেই উধাও হয়ে যায়, আবার জুটি বাঁধেন অন্য কারোর সাথে, কিন্তু অনুরাগীদের যখন একবার এই জুটিটা পছন্দ হয়ে যায়, তখন তারা চান আবারও ফিরে। কিন্তু সেটা তো খুবই কম দেখা যায়। তবে অনুরাগীদের আরও এক পছন্দের জুটি আবারও ফিরছেন টিভির পর্দায়।

যারা জি বাংলার নিয়মিত দর্শক, তারা সকলেই জানেন এবং দেখেছেন অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul) এবং অভিনেতা জন ভট্টাচার্য (John Batyacharyya) এর জুটিকে। এই জুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল জি বাংলার পর্দায়। এই জুটিকে দেখা গিয়েছিল ‘রিমলি’ ধারাবাহিকে। টিআরপির অভাবে ধারাবাহিকের অবসান ঘটে পাশাপাশি জুটিরও অবসান ঘটে।

rimli serial pair john batyacharyya and idhika paul coming on dance bangla dance

কিন্তু অনুরাগীরা আজও তাদের ভালোবাসে। তাদের নিয়ে তৈরী হয়েছে সোশ্যাল মিডিয়ায় ফ্যান পেজ। আর সেই সব ফ্যান পেজের অনুরাগীরা চান এই জুটি আবারও ফিরুক। কারণ তাদের তো আর একসাথে দেখা যায়না। দুজনেই অভিনয় করছেন আলাদা ধারাবাহিকে আলাদা চরিত্রে। অনুরাগীদের অনুরোধে আবারও ফিরছেন জুটি হিসেবে। সেই ঝলক দেখা মিলল ইনস্টাগ্রাম প্রোফাইলে।

ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা গেল, জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চেই অতিথি হিসেবে তাদের দেখা মিলল। জন কে দেখা গেল, বলিউড অভিনেত্রী মৌনি রায়ের সাথে ছবি শেয়ার করতে। আর ইধিকাও ইনস্টাগ্রামে লিখেছেন, নতুন কিছু আসছে দেখতে থাকুন জি বাংলায় (Zee Bangla) ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। আর এ দেখেই বোঝা যাচ্ছে দুজনকে কোনো ধারাবাহিকে নয়, ডান্স বাংলা ডান্স দেখা মিলবে।

john batyacharyya and idhika paul coming on dance bangla dance reality show

উল্লেখ্য, জন ভট্টাচার্যের কেরিয়ার শুরু হয়েছিল বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের মধ্যে দিয়ে। তারপর অভিনয় করেছেন, ঠিক যেন লাভ স্টোরি, নাগলীলা, নজর, মিঠাই, আলোর ঠিকানা। অন্যদিকে ইধিকা পাল কেরিয়ার শুরু করেছিলেন, ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। তারপর রিমলিতে দেখা মেলে। এরপর ‘পিলু’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হন।

× close ad