লাবন্যর কাছে হাতেনাতে ধরা পড়তেই হুড়মুড়িয়ে দৌড়ল মিশকা, টিভির আগেই ফাঁস আজকের পর্ব

স্টার জলসার  (Star Jalsha) বর্তমান বহুল জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। বর্তমানে বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় প্রথম স্থানে এই সিরিয়াল। সূর্য আর দীপার জুটিকে

Nandini

in anurager chowa mishka red handed caught by labonyo sengupta

স্টার জলসার  (Star Jalsha) বর্তমান বহুল জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। বর্তমানে বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় প্রথম স্থানে এই সিরিয়াল। সূর্য আর দীপার জুটিকে দর্শক প্রথম থেকেই ভালোবাসা দিয়ে এসেছেন। তবে সম্প্রতি গল্প লিপ নেওয়ার পর দর্শকের কাছে সূর্য-দীপার থেকেও বেশি আপন হয়ে উঠেছে ছোট্ট সোনা আর রুপা। এটাকে কথাবার্তা দর্শকের মন জয় করে নিয়েছে।

সূর্য আর দীপার ভালোবাসায় গ্রহণ হয়ে বসে আছে মিশকা। সে কিছুতেই সূর্যকে দীপার স্বার্থে সংসার করতে দেবেনা। সূর্যকে পাওয়ার জন্য সে সবকিছুই করতে পারে। মানুষ খুন করতেও তার হাত কাঁপেনা। আজ সূর্য-দীপার মাঝে যে ভুল বোঝাবুঝি কাঁটা হয়ে রয়েছে তা মিশকার কারণেই। দীপা এখনও পর্যন্ত সূর্যকে বুঝিয়ে উঠতে পারেনি সোনা রুপা তার নিজেরই সন্তান।

in anurager chowa mishka red handed caught by labonyo

সেও বাবা হতে পেরেছে। তার রিপোর্ট ভুল ছিল। মিশকা সবসময় বন্ধু সেজে সূর্যর মনে একটা কথাই গেঁথে চলেছে যে দীপা তাকে ঠকিয়েছে। আর সূর্যও সেটাই মেনে চলেছে। মাঝে মাঝে এই একঘেয়েমিতে দর্শকও বিরক্ত হয়ে পড়েন। তারা অধীর অপেক্ষায় আছেন কবে সূর্যর ভুলটা ভাঙবে? কবে সূর্য আর দীপা এক হবে?

সোনা-রুপা যে একসাথে থেকেও অপরিচিত। তারা জানেই না তাদের বাবা ও মা উভয়ই তাদের সাথে একসাথেই আছে। তারা নিজেরা দুই যমজ বোন। তারা কেবল বন্ধু হয়ে থেকে গেছে একে অপরের কাছে। তবে তাদের মাঝে বোনের ভালোবাসাটা ঠিকই ফুটে ওঠে। সম্প্রতি, দীপা আর সূর্য কোর্টের আদেশে একসাথে থাকছে।

in anurager chowa mishka run from labonyo sengupta to avoid punishment

কিন্তু বাচ্ছাদের তো এখনই সবটা বলতে পারবেনা তাই তারা সূর্যর পরিবারের কাছেই আছে। কিন্তু সোনা নিজের বাবাকে ছাড়া কিছুতেই থাকতে চায়না। তাই সে মিশকার ফাঁদে পা দেয়। মিশকা সোনাকে সবটা জানিয়ে দেওয়ার প্ল্যান করেছিল যাতে সূর্য আর দীপা আলাদা হতে বাধ্য হয়। কিন্তু লাবণ্য সেন সময় মত পৌঁছে যায় সেখানে। আর মিশকা তাকে দেখেই ভয়ে দৌড় দেয়। এবার দেখার লাবণ্য সেনগুপ্ত কি করে?

× close ad