‘মিশকা আন্টি তো মিথ্যুক না’, সূর্য-দীপাকে একসাথে দেখে ফেলল সোনা-রুপা

 স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিকের অনুরাগী সংখ্যা প্রচুর। আর তাই তো সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়

Saranna

in anurager chowa sona rupa spot surja and deepa in deepa's house togather

 স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিকের অনুরাগী সংখ্যা প্রচুর। আর তাই তো সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায় তার ফলাফল। তবে অনুরাগীরা বেজায় খুশি ধারাবাহিকের বর্তমান এমন সব চমক দেখা যাচ্ছে যা অনুরাগীদের খুশির কারণ হয়ে দাঁড়িয়েছে। এতদিন তারা এটাই চেয়ে এসেছিলেন। 

সূর্য-দীপা যেন একসাথে থাকে এটাই অনুরাগীরা বরাবর চেয়ে এসেছিলেন। আর এখন সেটাই হচ্ছে। কোর্টের আদেশ অনুযায়ী তারা ৬ মাস এক ছাদের তলায় থাকবে। আর এতেই বেজায় খুশি অনুরাগীরা। দীপার বাড়িতেই রয়েছে। সোনা রূপা রয়েছে সেনগুপ্ত বাড়িতে। লাবণ্য সেন সোনাকে জানিয়েছে সূর্য কাজের সূত্রে মেডিকেল ক্যাম্পে গেছে। আর এই সুযোগকেই হাতিয়ার বানায় মিশকা।

in anurager chowa surja and deepa caught by their daughter's

সন্তানদের চোখে দুজনকে খারাপ করতে সোনাকে হাত করে সে। সোনার স্কুলের ক্যাম্পে যায় মিশকা। সেখানে গিয়ে জানায় তার মা আর বাবা একসাথে রয়েছে। আর খুব শীঘ্রই তাকে তার মা বাবার কাছে নিয়ে যাবে। কিন্তু যদি সূর্য দীপাকে একসাথে দেখে সোনা, তাহলে সোনা সূর্য দীপাকে ভুল বুঝবে। আর তাই জয় দীপার বাড়ি চলে যায়, তাদের সাবধান করে, তাদের কোথাও চলে যেতে বলে।

কারণ সোনা রূপা জানতে পেরে গেছে তারা দুজনে একসাথে থাকছে। আর তাই তারা তাদের খোঁজে আসছে। কিন্তু লুকানোর আগেই সোনা রূপা এসে পৌঁছে যায়। দুজনেই এসে অবাক হয়ে যায়। সোনা এসে বলে, ‘মা আর বাবা কি তাহলে একসাথেই ছিল। তাহলে তো মিশকা আন্টি সত্যি কথায় বলছিল। মিশকা আন্টি তো মিথ্যুক না।’

in anurager chowa sona rupa know mishka is not liar

মিশকার কথা শুনে অবাক হয়ে যায় সূর্য দীপা। এবারেই হয়ত সূর্য বুঝতে পারবে মিশকার শত্রুতা। মিশকা যে কতটা শয়তান এবারেই বুঝবে সূর্য। আর মিশকার সব মুখোশ এভাবেই ফাঁস হয়ে যাবে। এই মিশকার রহস্য ফাঁস হলেই সূর্য দীপা চিরজীবনের জন্য কাছাকাছি আসবে। তাই আগামী পর্বে আসতে চলেছে নয়া চমক। 

× close ad