রাতারাতি পাল্টে গেলো ‘বীথি মাসি’! রুপা গাঙ্গুলীর পরিবর্তে কে? রইল পরিচয়

ধারাবাহিক শুরু হয় একরকম অভিনেত্রী দিয়ে, কিন্তু প্রয়োজনে দেখা যায় অভিনেত্রীদের বদল ঘটতে। এই রকম ঘটনার উদাহরণ বহু ধারাবাহিকে রয়েছে। কখনো দেখা যায় ধারাবাহিক নির্মাতারা

Saranna

in meyebela serial rupa ganguly aka bithi replaced by anushree das

ধারাবাহিক শুরু হয় একরকম অভিনেত্রী দিয়ে, কিন্তু প্রয়োজনে দেখা যায় অভিনেত্রীদের বদল ঘটতে। এই রকম ঘটনার উদাহরণ বহু ধারাবাহিকে রয়েছে। কখনো দেখা যায় ধারাবাহিক নির্মাতারা চাইলেও অভিনেত্রী নিজের প্রয়োজনে ধারাবাহিক ছেড়ে চলে যায়। আবার কখনো দেখা যায় প্রযোজক নির্মাতাদের সাথে বনিবনা না হওয়ার কারণে ধারাবাহিক ছাড়তে বাধ্য হন।

সম্প্রতি দেখা গেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’ (Meyebela) তে চরিত্রের বদল ঘটেছে। মেয়েবেলা ধারাবাহিকের বীথি চরিত্রকে দেখা গেছে খুবই নেগেটিভ শেডে। দর্শকদেরও পছন্দ হয়নি। খুবই সমালোচনায় পড়েছিল। শোনা যায় এতটা নেগেটিভ শেডের জন্য ধারাবাহিক ছাড়তে বাধ্য হয়েছেন এই চরিত্রের অভিনেত্রী রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। আবার এও শোনা গিয়েছে, একে টিআরপি নেই তার উপর তিনি বেশি পারিশ্রমিক নিচ্ছিলেন। আর তাই তিনি চরিত্র থেকে সরে গিয়েছেন।

meyebela serial suddenly actress rupa ganguly quit

এখন প্রশ্ন হল এই অভিনেত্রীর বদলে ধারাবাহিকে কে প্রবেশ করবেন? দেখা গিয়েছে, টলিপাড়ার বউরানী কে। অভিনেত্রী অনুশ্রী দাস এই চরিত্রে অভিনয় করবেন। অনুশ্রী দাস (Anushree Das) ছোটো পর্দার অতি জনপ্রিয় মুখ। এর আগে তাঁকে দেখা গেছে, ‘এক্কা দোক্কা’ থেকে ‘মোহর’, ‘বালিঝড়’, ‘খড়কুটো’ ধারাবাহিকে। সব ধারাবাহিকে তাঁর সাবলীল অভিনয় দর্শক মনে দাগ কেটেছে। জীবনের অনেক ওঠাপড়া থেকে এগিয়ে আজ তিনি সফল ।

১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত ছবি ‘বউরানী’ সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেন। তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা ভাস্কর ব্যানার্জী। এই ছবিতে তাদের জুটি সকলের মন ছুঁয়ে গিয়েছিল। এরপর একে একে ‘বিশ্বাস অবিশ্বাস’, ’আমোদিনী’, ’ভাই আমার ভাই’, ’বকুল প্রিয়া’, ’স্বামীর আদেশ’, ’আটটা আটের বনগাঁ লোকাল’ প্রভৃতি সিনেমায়।টলিউডের ক্যাসানোভা তথা অভিনেতা ভরত কলের সাথে প্রেমের সম্পর্কে লিপ্ত হন অনুশ্রী।

in meyebela serial bithi replaced by anushree das

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর সাতপাঁকে বাঁধা পড়েন তারা। তবে বিয়ের কিছুদিন পরেই তাদের বিবাহিত জীবনের বিচ্ছেদ ঘটে। তবে ঠিক কি কারণে তাদের বিচ্ছেদ ঘটে, এই নিয়ে নানান গুঞ্জন শোনা গেলেও সঠিক কারণ জানা যায়নি। তবে এও জানা যায় ভরত কলের সাথে অনেক অভিনেত্রীরই সম্পর্ক ছিল। বিচ্ছেদ হওয়ার পর ভরত কল চলে যান মুম্বাইয়ে, সেখানে গিয়ে অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে ‘লিভ ইন সম্পর্কে আবদ্ধ ছিলেন। এরপর অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের (Jayoshree Mukherjee) সঙ্গে, বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

× close ad