আড়াই বছর দর্শক মনে রাজত্বের পর শেষ হচ্ছে ‘মিঠাই’, বিষন্ন মনে জানালেন ‘সিদ্ধার্থ’ আদৃত

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল মিঠাই (Mithai)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। আর জনপ্রিয় বলেই সোশ্যাল মিডিয়ায় চর্চা হতে দেখা যায়

Nandini

mithai serial going to end 6th may they complete their last shooting

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল মিঠাই (Mithai)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। আর জনপ্রিয় বলেই সোশ্যাল মিডিয়ায় চর্চা হতে দেখা যায় এই ধারাবাহিকের। এই মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়েই সকল অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয় হয়েছেন। একবার এই ধারাবাহিকে যে অভিনয় করে সেই জনপ্রিয় হয়ে ওঠেন। সেটা গুরুত্বপূর্ণ চরিত্র হোক কিংবা যে কোনো ছোটো চরিত্র হোক।

ধারাবাহিকে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এর আগে অনেক ধারাবাহিকে অভিনয় করলেও অতটা জনপ্রিয় হয়ে উঠতে পারেননি। কিন্তু মিঠাই ধারাবাহিক করে বেশ জনপ্রিয় হয়েছেন। সকলেই তাঁকে চিনেছে। আর সিদ্ধার্থর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। সিনেমার পর্দা দিয়ে যার অভিনয় জীবনের শুরু।

mithai serial going to end

মিঠাই ধারাবাহিক দর্শকের কাছে একটা ক্রেজে পরিণত হয়েছে। সময়ের সাথে সাথে আর গল্পের পরিবর্তনের কারণে জনপ্রিয়তায় কিছুটা ঘাটতি হলেও দর্শকের ভালোবাসায় কোনো কমতি নেই মিঠাইয়ের কলাকুশলীদের প্রতি। মিঠাইতে অনেক চরিত্র এসেছে আবার অনেক চরিত্র প্রথম থেকে ছিল যারা বর্তমানে সরে গেছেন। কেউ ফিরে এসেছেন কাউকে আর উল্লেখই করা হয়নি।

6th may mithai serial team complete their last shooting

মনোহরা মানেই একটা জমজমাট পরিবার। হল্লাপার্টির নতুন নতুন অভিযান। পরিবারের ছোট বড় মিলে একসাথে আনন্দ করা। বিপদে হাতে হাত রেখে একে অপরকে সাহায্য করা। এই একটা ধারাবাহিক দর্শককে অনেক মুহূর্ত উপহার দিয়েছে। দর্শকের সুখে দুঃখে মিষ্টি মুখে বিগত দুই বছর চার মাস ধরে মিঠাই সাথে থেকেছে দর্শকের। অনুরাগীরা পাশে থেকেছেন মিঠাইয়ের।

আজ সেই মিঠাই প্রেমীদের জন্য ভীষণ মন খারাপের খবর জানালেন সিদ্ধার্থ অভিনেতা আদৃত। একটানা এই যাত্রা পথে পড়ছে বিরতি। হ্যাঁ, শেষ হচ্ছে ‘মিঠাই’। ভারাক্রান্ত মনে দর্শককে বিদায় জানাতে হবে মিঠাইকে। সম্ভবত মিঠাইকে সরিয়ে সেই স্থানেই জায়গা দেওয়া হবে ‘ফুলকি’কে। তবে ফুলকির স্লট এখনও নির্দিষ্ট করে জানা যায়নি। তবে মিঠাই শেষের খবর অভিনেতা নিজের প্রোফাইলে একটি ভিডিওর মাধ্যমে দিয়েছেন।

× close ad