পর্দার রোহিত সেনের স্ত্রী টেক্কা দেবে টলিসুন্দরীদেরকেও, রইল টোটা রায় চৌধুরীর স্ত্রীর আসল পরিচয়

শ্ৰীময়ীর রোহিত সেন বর্তমানে সকলের ক্রাশ। ‘শ্ৰীময়ী’ ধারাবাহিকে অভিনেতা টোটা  রায় চৌধুরীর (Tota Roy Chowdhury) অসাধারণ অভিনয়ের কারণে রোহিত সেনের চরিত্র দর্শকের মনে দাগ কেটেছে।

Desk

Tota Roy Chowdhury with his wife

শ্ৰীময়ীর রোহিত সেন বর্তমানে সকলের ক্রাশ। ‘শ্ৰীময়ী’ ধারাবাহিকে অভিনেতা টোটা  রায় চৌধুরীর (Tota Roy Chowdhury) অসাধারণ অভিনয়ের কারণে রোহিত সেনের চরিত্র দর্শকের মনে দাগ কেটেছে। রোহিত সেনের মতোই একজন হ্যান্ডসম সুপুরুষ ব্যক্তিকে সঙ্গী হিসাবে কামনা করেন নারীরা। শ্রেময়ী ও রোহিত সেনের (Rohit Sen) জুটিকে দর্শক বেশ সানন্দে আপন করে নিয়েছিলেন। গত বছর ডিসেম্বর মাসে দর্শকের প্রিয় এই ধারাবাহিকটি তার দীর্ঘ প্রায় ৩ বছরের যাত্রায় ইতি টেনেছে।

তবে ধারাবাহিক শেষ হয়ে গেলেও ধারাবাহিকের চরিত্ররা এখনও দর্শকের মনে তাদের জায়গা হারাননি। দর্শক এখনো মনে রেখেছেন সকলকেই। বিশেষত রোহিত সেনকে (Rohit Sen)। বর্তমানে ধারাবাহিকটি ষ্টার জলসা চ্যানেলে সম্প্রচারণ বন্ধ হয়ে গেলেও আরও ভিন্ন চারটি ভাষায় সম্প্রচারিত হচ্ছে। টোটা রায় চৌধুরী একজন বড়ো মাপের অভিনেতা। ৯০ দশকের এই অভিনেতা নিজের অসাধারণ অভিনয় দিয়ে টলিউডে একের পর এক সিনেমায় দর্শকের মন জয় করে নিয়েছেন।

প্রথম থেকেই টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury) কখনও অভিনেতা হওয়ার কথা চিন্তাও করতেননা। তার ইচ্ছা ছিল সেনাবাহিনীতে যোগদান করা। কিন্তু হঠাৎ করেই তার কাছে সিনেমার অফার আসে আর তিনি তা হাতছাড়া করেননা। পর পর কয়েকটি সিনেমায় সাফল্য পেয়ে অভিনেতার জীবনের লক্ষ্য বদলে ফেলেন তিনি। তিনি সেনাবাহিনী হওয়ার পথ ছেড়ে নিজেকে একজন অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত করার সিদ্ধান্ত নেন।

Tota roy chowdhurys wife name photos

পরিচালক প্রভাত রায়ের হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। তারপর পরিচালক ঋতুপর্ণ ঘোষের নজরে আসেন নিজের অভিনয় দক্ষতার কারণে। পরিচালক ঋতুপর্ণ ঘোষ অভিনেতাকে এক যুগান্তকারী চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেন ‘চোখের বালি (Chokher Bali)’ ছবিতে বিহারীর চরিত্রে অভিনয়ের সুযোগ পান টোটা। তারপর ধীরে ধীরে তিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র জগতেও নিজের অভিনয় প্রতিভা প্রদর্শনের সুযোগ পান সেখানেও তিনি সকলের মন জয় করে নিতে সক্ষম হন।

১৯৯৬ সালে তার অভিনয় জীবনের যাত্রা শুরু করে এখনও পর্যন্ত টলিউড ও বলিউড উভয় কাঁপিয়ে চলেছেন।অভিনেতা বলিউডেও নিজের পা জমিয়েছেন বিভিন্ন জনপ্রিয় সিনেমায় বিভিন্ন চরিত্রে। কখনও ‘কাহানি ২ (Kahani 2)’ তে অরুনের চরিত্রে তো কখনও আবার ‘ইন্দু সরকার (Indu Sarkar)’ ছবিতে নবীন সরকারের ভূমিকায় অভিনয় করে দর্শককে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা।

শুধু সিনেমাতেই নয় টেলিভিশনের পর্দাতেও সমান তালে নিজের অভিনয় চালিয়ে যাচ্ছেন অভিনেতা। আর তার এই ৪৫ বছর বয়সেও সুদর্শন চেহারা দেখে প্রেমে পরে যান অনেক রমণীই। অভিনেতার স্ত্রী হওয়ার স্বপ্ন অনেক রমণীই দেখে থাকেন। কিন্তু বাস্তবে অভিনেতার স্ত্রীর সৌন্দর্যের কথা জানেন কি? জানেনকি অভিনেতার স্ত্রী সৌন্দর্যে টলিউডের অনেক অভিনেত্রীকেই  অনায়াসেই টেক্কা দিতে পারেন। অভিনেতার স্ত্রীর নাম শর্মিলী রায় চৌধুরী (Sharmili Roy Choudhury)। যার সাথে ২০০৫ সালে অভিনেতা ও শর্মিলী একে অপরের সাথে গাঁটছড়ায় আবদ্ধ হয়েছেন।

Related Post