প্রেম করছে পর্দার মিঠাই-সূর্য! সম্পর্কের সত্যতা জানিয়ে মুখ খুললেন অভিনেতা দিব্যজ্যোতি

টলিপাড়ায় প্রেমের গুঞ্জন নতুন নয়। প্রায়শই নতুন নতুন জুটির প্রেমের খবর পাওয়া যায়। কিছু সত্য আবার কিছু অনুরাগীদের অনুমান মাত্র। তবে বেশিরভাগটাই অনুরাগীদের ধারণা হয়ে

Nandini

dibyojyoti dutta openup about relationship between him and soumitrisha kundu

টলিপাড়ায় প্রেমের গুঞ্জন নতুন নয়। প্রায়শই নতুন নতুন জুটির প্রেমের খবর পাওয়া যায়। কিছু সত্য আবার কিছু অনুরাগীদের অনুমান মাত্র। তবে বেশিরভাগটাই অনুরাগীদের ধারণা হয়ে থাকে। যেমন কোনো সিরিয়াল দেখতে দেখতে সেই নির্দিষ্ট ধারাবাহিকের পর্দার জুটিকে দর্শক বাস্তব ভাবতে শুরু করেন। তবে শুধু যে পর্দার জুটিকে জড়িয়েই খবর রটে তা কিন্তু নয়।

একসাথে কাজ করতে গিয়ে বা একই কাজের সাথে যুক্ত থাকার সূত্রে অনেক অভিনেতা অভিনেত্রীই খুব ভালো বন্ধু হয়ে ওঠেন। অনুরাগীরা তাদের মধ্যেও অনেককেই জুটি হিসাবে ভুল করে থাকেন। অনেক সময় তা ঠিকও প্রমান হয় তবে বেশিরভাগ সময়েই তা গুঞ্জন হয়ে রয়ে যায়। তেমনই এক দর্শক সৃষ্ট জুটি হল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

soumitrisha kundu dating rumours with actor dibyajyoti

বেশ কিছুদিন ধরে বিনোদনের গ্রুপ গুলিতে এই গুঞ্জন ছড়িয়েছিল যে এই দুই অভিনেতা অভিনেত্রী বাস্তবে প্রেম করছেন। এই দুই অভিনেতা অভিনেত্রী একে অপরের খুব ভালো বন্ধু। সৌমিতৃষা বর্তমানে কাজ করছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’তে। তাকে সৌমিতৃষার বদলে মানুষ এখন মিঠাই বলেই বেশি চেনেন। অন্যদিকে অভিনেতা দিব্যজ্যোতি বর্তমানে কাজ করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য়।

সৌমিতৃষা যেমন দর্শকের কাছে মিঠাই হিসাবে পরিচিতি লাভ করেছেন তেমনই দিব্যজ্যোতি বর্তমানে দর্শকের কাছে সূর্য হিসাবেই পরিচিত। সম্প্রতি, এক সাক্ষাৎকারে অভিনেতা তাকে আর অভিনেত্রী সৌমিতৃষাকে জড়িয়ে যে গুঞ্জন উঠেছিল তার স্পষ্ট জবাব দিলেন। অভিনেতা বেশ হাসিখুশি। তিনি সকলের সাথে মজা করতে, খুনসুটি করতে ভালোবাসেন। সহকর্মীদের মতে তিনি বেশ পজিটিভ মানসিকতার একজন মানুষ।

বেশ ঠান্ডা ভাবেই তিনি দর্শকের কৌতূহল মিটিয়ে দিয়েছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, যে ছবিটি ঘিরে এই সম্পর্কের জল্পনা শুরু হয়েছিল তা কাকতালীয় ছিল। কোনো এক অনুরাগী অভিনেতার মায়াপুর ভ্রমণের একটি একক ছবি আর অভিনেত্রীর বৃন্দাবন ভ্রমণের একটি একক ছবিকে একসাথে করে পোস্ট করে তো অভিনেতার ছবিটি ভালো লাগে তিনি নিজের প্রোফাইলে তা শেয়ার করেন আর সেখান থেকেই এই গুঞ্জন শুরু। তার প্রতিক্রিয়া সম্পর্কে তিনি জানান, তিনি এবং সৌমিতৃষা দুইজনেই এই খবরে বেশ হেসেছেন।

× close ad