সবটা জেনেও, গোটা ইউনিটকে বিপদে ফেলে চলে গেলেন রূপা দি? বিস্ফোরক ‘মেয়েবেলা’র এক সদস্য

স্টার জলসার (Star Jalsha) মেয়েবেলা (Meyebela) ধারাবাহিক এখন সব খবরের শিরোনামে। ধারাবাহিকের কাহিনীর জন্য নয়, ধারাবাহিকের টিআরপির জন্যও নয়, মেয়েবেলা ধারাবাহিকের অভিনেত্রীর জন্য। কারণ সকলেই

Saranna

meyebela serial going in denger for actress rupa ganguly told a member

স্টার জলসার (Star Jalsha) মেয়েবেলা (Meyebela) ধারাবাহিক এখন সব খবরের শিরোনামে। ধারাবাহিকের কাহিনীর জন্য নয়, ধারাবাহিকের টিআরপির জন্যও নয়, মেয়েবেলা ধারাবাহিকের অভিনেত্রীর জন্য। কারণ সকলেই জানেন, এই ধারাবাহিকের বীথি চরিত্রের অভিনেত্রী রূপা গাঙ্গুলী অভিনয় ছেড়ে দিয়েছেন। কারণটা সম্পর্কে সকলেই অবগত। অভিনেত্রীর দাবি, তাঁর বীথি চরিত্রে এতটাই নেতিবাচক সত্তা দেখা গিয়েছিল যা মেনে নিতে পারেননি তিনি।

অভিনেত্রীকে এক রকম বলে নিয়ে আসা হয়েছিল, কিন্তু পরবর্তীতে দেখা যায় অন্যরকম। আর তাই তিনি এই চরিত্র থেকে বেড়িয়ে গেছেন। তাঁর বেড়িয়ে যাওয়া নিয়ে ধারাবাহিকের কোনো সদস্যকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু এবার মুখ খুলতে দেখা গেল মেয়েবেলার এক সদস্যকে। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

netizen angry on meyebela bithi character once again

‘মেয়েবেলা সিরিয়ালটি শুরুর বহু আগে এর মূল গল্পটি গল্পকারের মুখ থেকে শুনে, নিজের নিজের চরিত্রের ব্রিফ জেনেই প্রত্যেক অভিনেতা, অভিনেত্রী এই কাজটির সাথে যুক্ত হতে রাজি হয়েছিলেন। বীথিকা মিত্র চরিত্রের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তবে উনি বিশেষ প্রাধান্য পেয়েছিলেন বাকিদের থেকে, কারণ বীথিকা মিত্র বা বীথি মাসির চরিত্রে অভিনয় করতে এসেছিলেন “THE রুপা গাঙ্গুলী” … রুপা গাঙ্গুলীকে (Rupa Ganguly) কিন্তু পুরো গল্পটাই পড়তে দেওয়া হয়েছিলো।

বাংলা ধারাবাহিক সম্পর্কে বলা হয়, এখানে কোনো গল্প থাকে না। গরু নাকি গাছে ওঠে। এই জটিল মার্কেট ইকনমির বিষয় না গিয়ে সহজ করে বলতে গেলে বলতে হয়, মেয়েবেলা শুরুর দিন থেকেই গরু, গাছ, এসবের থেকে দূরত্ব বজায় রেখেছে। আগামী দিনেও রাখবে। কিন্তু একটি নিটোল গল্প পড়ে, নিজের চরিত্রের ব্রিফ জেনেই উনি রাজি হন বীথিকা মিত্রর ভূমিকায় অভিনয় করতে। আজ তাহলে হঠাত করে কী হলো? আজ উনি কেন বলছেন বীথি মৌ এঁর প্রতি বড্ড নেগেটিভ… মেয়েবেলা রিগ্রেসিভ কন্টেন্ট সাপ্লাই করে না।

bithi wants to separate mou dodo in meyebela

মেয়েবেলা টেলিকাস্ট হতে শুরু করার একেবারে গোড়ার দিকে বীথি মৌ এর জন্মদিন সেলিব্রেশানের সিকোয়েন্সে মউ কে প্রায় চড় মেরে বসে। হাত ধরে হিড়হিড় করে টেনে নিচে নিয়ে আসে….এক্কেবারে শুরুর এপিসোডেই বীথি মৌকে অসভ্য মেয়ে হিসেবে আখ্যা দেয়। মৌ যেন কোনো ভাবেই ডোডোর ছায়া না মাড়ায় সেই বক্তব্য পেশ করে। এই এত-শত সো কলড নেগেটিভ কান্ড কিন্তু বীথি শুরু থেকেই করে আসছে। তাহলে আজ হঠাত বীথি মউ এর প্রতি নেগেটিভ আচরণ করছে, এই কথা উঠছে কেন? কেন মনে হচ্ছে মেয়েবেলা যারা বা যিনি সৃষ্টি করেন, তারা বা তিনি অসভ্যতার পর্যায় নিয়ে গেছেন গল্পকে?

× close ad