গল্পের পুনরাবৃত্তি নাকি নতুন চমক? ‘গুড্ডি’র টুইস্ট দেখে প্রশ্ন দর্শকের

এখন সব ধারাবাহিকই টিআরপির জন্য হাড্ডাহাড্ডি লড়াই করছে, ধারাবাহিক চ্যানেলের প্রত্যেকটা ধারাবাহিককেই দেখা গেছে, একই পন্থা অবলম্বন করতে। সেটা হল ধারাবাহিক লিপ নেওয়ার ঘটনা। স্টার

Saranna

netizen confuse about guddi serial story it's repeated or start as freash story

এখন সব ধারাবাহিকই টিআরপির জন্য হাড্ডাহাড্ডি লড়াই করছে, ধারাবাহিক চ্যানেলের প্রত্যেকটা ধারাবাহিককেই দেখা গেছে, একই পন্থা অবলম্বন করতে। সেটা হল ধারাবাহিক লিপ নেওয়ার ঘটনা। স্টার থেকে জি সব ধারাবাহিকেই দেখা গেছে ধারাবাহিক লিপ নেওয়ার ঘটনা। এই চমকের জন্য দর্শকরা যাতে ধারাবাহিক দেখতে আগ্রহী হয়, তারই চেষ্টা করছেন ধারাবাহিক নির্মাতা।

স্টার জলসার (Star Jalsha) অন্যতম একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিক সম্বন্ধে সকলেই বেশ পরিচিত। ধারাবাহিকে নায়ক অনুজ মারা যাওয়ায় অনেকেই ভেবে নিয়েছিলেন এবারে হয়ত গুড্ডি শেষ। তাই অনেক অনুরাগীই ভেঙে পড়েছিলেন। কিন্তু কিছুদিন পর দেখা গেল গুড্ডি এখনই শেষ হচ্ছেনা, ধারাবাহিক লিপ নিয়েছে। গুড্ডি আর অনুজের ছেলে-মেয়ে বেশ বড় হয়ে গেছে। চমকটা এখানেই গুড্ডির মেয়ে বড় হয়ে গুড্ডির মত দেখতে হয়েছে, তার নাম ঋতাভরী।

guddi

আর অনুজ – শিরিনের ছেলে অনুজের মত দেখতে হয়েছে, তার নাম ঋতুরাজ। গুণুজের গল্পে তৃতীয় ব্যক্তি হিসেবে ছিল শিরিন, আর এই নতুন প্রজন্মের জীবনে তৃতীয় ব্যক্তি হিসেবে রয়েছে অয়ন্তিকা। এর পাশাপাশি দেখা যাচ্ছে, শিরিন যেমন গুড্ডি অনুজের বিয়ে দিয়েছিল, তেমনই অয়ন্তিকা ঋতুরাজ আর ঋতাভরীর বিয়ে দেবে। তাহলে কি আগের কাহিনী আবার নতুন ভূমিকায় ফিরে এল? তবে অয়ন্তিকার সাথে বিয়ের কথা ছিল ঋতুরাজের।

কিন্তু ঋতুরাজ অনুজের মত ঝুলিয়ে রাখেননি, বরং সে অয়ন্তিকাকে স্পষ্ট ভাবে জানিয়ে দেয়। সে ঋতাভরীকে ভালোবাসে, কখনোই অয়ন্তিকাকে ভালোবাসেনি। এ প্রসঙ্গে এক অনুরাগী লিখেছেন, ‘অয়ন্তিকা আর ঋকবেদ ওরা দুজন মিলে ঋতুরাজ আর ঋতাভরীর বিয়ে দেবে। দেখে খুব ভালো লাগলো যে এখানে কোন নেগেটিভ চরিত্র নেই সবাই পজেটিভ। একদম কলেজ লাইফের বন্ধুত্ব যেমন হয় সেরকম।

in guddi serial again a trio create in leap story

তবে শিরিনও কিন্তু প্রথমে গুড্ডি অনুজের বিয়ে দিয়েছিল এবার দেখা যাক নতুন প্রজন্মে কি হয়।’ তবে অনেকেই চাই এই বিয়েটা হোক, তারা বলছেন, ‘ দারুন লাগছে আমরা চাই রেশমি আর পুবলু র যেন মিল হয় । আগের বার ঐ বদমাইশ শিরিনের জন্য ই গল্প টা ঘেঁটে খিচুড়ি ঘাঁটা হয়ে গিয়েছিল। এইবার ওর যেন বিয়ে করে ঠিক মতো সংসার করতে পারে।’

× close ad