স্বামীর জন্য ‘নাগলোক’ ত্যাগ পঞ্চমীর! ধারাবাহিকে নতুন মোড়, রইল প্রোমো

স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল ‘পঞ্চমী’ (Panchomi) এখন দর্শক মহলে বেশ পছন্দের হয়ে উঠেছে। এই সিরিয়ালটি অন্য ধারার সিরিয়াল। সাপেদের নিয়ে এমন সিরিয়াল বাংলার পর্দায়

Nandini

panchomi serial new promo come out

স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল ‘পঞ্চমী’ (Panchomi) এখন দর্শক মহলে বেশ পছন্দের হয়ে উঠেছে। এই সিরিয়ালটি অন্য ধারার সিরিয়াল। সাপেদের নিয়ে এমন সিরিয়াল বাংলার পর্দায় প্রথমই বলা যায়। আর পঞ্চমীর ভূমিকায় অভিনেত্রী সুস্মিতা দর্শকের বেশ পছন্দের হয়ে উঠেছে। পঞ্চমী ও কিঞ্জল অর্থাৎ সুস্মিতা আর অভিনেতা রাজদীপের জুটি বেশ মিষ্টি।

তাদের পর্দার রসায়ন দশকের নজর কেড়েছে। আর এই ধারাবাহিকে বিপরীতে প্রথমবার নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী শিঞ্জিনীকে। যাকে এর আগে দর্শক জি বাংলায় উমা হিসাবে দেখেছেন। উমা হয়ে অভিনেত্রী যতটা না জনপ্রিয়তা পেয়েছেন বর্তমানে তিনি চিত্রা হয়েই সকলের কাছে পরিচিতি পাচ্ছেন।

panchomi serial new promo

সম্প্রতি, এই ধারাবাহিকের গল্পে নতুন মোড় দেখা গেছে। পঞ্চমী নাগরানী হিসাবে অভিষিক্ত হয়েছে। তার নাগ কুলকে রক্ষা করাই এখন তার জন্য সবচেয়ে বড় কর্তব্য। কিন্তু অন্যদিকে সে, কিঞ্জলের স্ত্রী হয়ে উঠতে চায়। কিঞ্জলকে চিত্রার হাত থেকে বাঁচাতে চায়। তবে কিঞ্জল যে মানুষ। তাই প্রথম থেকেই একটা দোটানার মধ্যে পঞ্চমী। এবার একেবারে নাগরাজ্য ত্যাগ করতে চ্যলেছে পঞ্চমী তার স্বামীর জন্য।

সম্প্রতি এক প্রোমো প্রকাশ পেয়েছে। আর তাতে দেখা যাচ্ছে বাবা নীলকণ্ঠ অর্থাৎ নীলু পঞ্চমীকে বলছে, সে কিঞ্জল আর পঞ্চমীর সন্তান হয়ে আসবে। কিন্তু পঞ্চমী বলে তা কি করে সম্ভব? সে তো সাপ আর কিঞ্জল একজন মানুষ। এরপর তার এই দ্বন্ধের উপায়ও বাতলে দেন বাবা নীলকণ্ঠ স্বয়ং। তিনি পঞ্চমীকে বলেন, একটাই উপায় আছে যদি পঞ্চমী নাগলোক ত্যাগ করে অর্থাৎ পঞ্চমীকে মানুষের জীবনযাপন করতে হবে।

পঞ্চমী বলে সে পারবে? তবে পঞ্চমীর জন্য তা কতটা সহজ হবে সেটা সময়ের সাথেই জানা যাবে। তবে পঞ্চমী মানুষ হলে যে তার জন্য সমস্যা আরও কয়েক গুন্ বেড়ে যাবে তা নিয়ে একেবারে নিশ্চিত দর্শক। এদিকে চিত্রা কিঞ্জলকে বশ করে তার সাথে ফুলশয্যার জন্য পাগল হয়ে গেছে। পঞ্চমী তাই কিঞ্জলকে লুকিয়ে রাখার পরিকল্পনা করেছে।

× close ad