বিদায় বেলায় ‘মিঠাই’ দিল নতুন চমকের খবর! উচ্ছসিত অনুরাগীরা

অনুরাগীদের সবথেকে পছন্দের একটি ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai)। এতদিন অনেক ধারাবাহিক এসেছে বটে কিন্তু এর মত জনপ্রিয়তা খুব কম ধারাবাহিকই পেয়েছে।

Saranna

happy news again for manohara in mithai serial

অনুরাগীদের সবথেকে পছন্দের একটি ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai)। এতদিন অনেক ধারাবাহিক এসেছে বটে কিন্তু এর মত জনপ্রিয়তা খুব কম ধারাবাহিকই পেয়েছে। একটা ইমোশন জড়িয়ে রয়েছে এই ধারাবাহিক ঘিরে। মানুষের পছন্দের জিনিস যদি হারিয়ে যায় বা শেষ হয়ে যায়, তাহলে অনেকটাই কষ্টকর হয়ে পড়ে মানুষের জীবন। ঠিক তেমনটাই হচ্ছে মিঠাই ধারাবাহিক ঘিরে।

কিন্তু কিছু তো করার নেই শুরু হলে শেষ হবেই। সেই অনুযায়ী মিঠাই ধারাবাহিকেরও তাই। এই ধারাবাহিকের শুরু যেমন রয়েছে শেষ তেমন রয়েছে। শুরুর দিকে মিঠাই ধারাবাহিক যেমনটা ছিল তেমনটা নেই। অনেক চরিত্রের বদল ঘটেছে, অনেক ঘটনার ঘনঘটা হয়েছে, ধারাবাহিক লিপ নিয়েছে, আরও কত কি হয়েছে। মাঝে মাঝেই সেই সব ঘটনার ক্লিপ ভিডিও অনুরাগীদের আপলোড করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

mithai actress soumitrisha kundu continues to shoot with illness

ধারাবাহিক লিপ নেওয়ায় এখন ধারাবাহিকে গুটিকয়েক মানুষ দেখা যায়। আগের চরিত্রদের খুঁজে পাওয়া যায়না। কিন্তু অনুরাগীরা যে মরিয়া তাদের জন্য। তাই তাদের জন্য রয়েছে একটি সুখবর। ধারাবাহিক নির্মাতা মিঠাই এর শেষ লগ্নে অনুরাগীদের জন্য রেখেছেন দারুণ চমক। ধারাবাহিকের হারিয়ে যাওয়া সদস্যদের ফিরিয়ে আনবেন ধারাবাহিক নির্মাতা। 

দাদাই আর ঠাম্মিকে ধারাবাহিকে এখন দেখা যায়না। এবার তাদেরও ফিরিয়ে আনা হবে। এর পাশাপাশি চেষ্টা করছেন বাদ বাকি যা সদস্যবৃন্দ এই ধারাবাহিকে ছিল তাদের ফিরিয়ে আনার। যদিও এখনও সঠিকভাবে বলা যাচ্ছে না, তবে চেষ্টা চালানো হচ্ছে। আসলে সকলেই এখন ব্যস্ত অনান্য শ্যুটিং-এ।

mithai actress soumitrisha revele mithi

তাই তাদের পক্ষে আলাদা করে সময় বের করা খুবই চাপের। এখন দেখা যাক কি হয়। এক অনুরাগী মিঠাই সম্পর্কে লিখেছেন, ‘জি বাংলার কাছে একটা অনুরোধ আমাদের  মিঠাই যেন শেষ না হয় আর যদি শেষ করা হয় তাহলে আমরা আবার সৌমিতৃষা দি আর আদৃত দা কে আবার এক সাথে দেখতে চাই। আমাদের দাবি মানতে হবে। হয় মিঠাই থাকবে না হয় এই জুটি আবার আসবে’। 

× close ad