‘গাঁটছড়া’য় ‘খড়ি’র ফেরার খবর প্রকাশ পেতেই অনুরাগীদের সত্যিটা জানালেন অভিনেত্রী ‘শোলাঙ্কি’

শোলাঙ্কি রায় (Solanki Roy) বাংলা বিনোদন জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ইচ্ছেনদী সিরিয়ালের পর খড়ি হিসাবে তিনি দর্শকের মনে আলাদা জায়গা তৈরী করে নিয়েছিলেন। বিগত

Nandini

actress solanki roy openup about that rumour which says khori back in gaatchora

শোলাঙ্কি রায় (Solanki Roy) বাংলা বিনোদন জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ইচ্ছেনদী সিরিয়ালের পর খড়ি হিসাবে তিনি দর্শকের মনে আলাদা জায়গা তৈরী করে নিয়েছিলেন। বিগত একবছর ধরে দর্শক পর্দায় তাকে খড়ি হিসাবে দেখতে অভ্যস্থ হয়ে পড়েছিলেন। খড়ি ঋদ্ধির রসায়নে জমে উঠেছিল ‘গাঁটছড়া’র গল্প। তবে সম্প্রতি অভিনেত্রী এই সিরিয়াল ছেড়ে দিয়েছেন।

বেশ কিছু আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছিল যে অভিনেত্রীর কন্ট্রাক্ট শেষ হয়ে আসার কারণে তিনি ধারাবাহিক ছাড়তে চলেছেন। কারণ তিনি নিজের চুক্তি আর নতুন করে করাতে চাননি। যদিও অভিনেত্রী ধারাবাহিক ছাড়ার পর অনুরাগীদের জানান যে, তিনি নিজের শারীরিক কিছু অসুস্থতার কারণে ধারাবাহিক থেকে সরে এসেছেন।

actress solanki roy openup about that rumour khori back in gaatchora

 

তবে দর্শক খড়ি ছাড়া গাঁটছড়া ধারাবাহিক মোটেও মেনে নিতে পারছেননা। খড়ি ছাড়া গল্পই যেন অসম্পূর্ণ। নতুন নতুন অনেক চরিত্রেরই প্রবেশ ঘটেছে এই ধারাবাহিকে। তবে খড়ির জায়গা কেউ নিতে পারেনি এখনও। তাই সম্প্রতি, ধারাবাহিকে খড়ির ফেরার ইঙ্গিত দিতেই দর্শক মনে করেছিলেন হয়তো অভিনেত্রী মত পাল্টেছেন। খড়ি হয়ে তিনি আবার ফিরছেন পর্দায়।

তবে দর্শককে আশাহত করলেন অভিনেত্রী নিজেই। অভিনেত্রী জানিয়েছেন, তিনি কাজের জগতে ফিরছেন একথা ঠিক। তবে তিনি এই মুহূর্তে সিরিয়ালে ফিরবেননা। তিনি এখন ওয়েব প্লাটফর্মে কাজ করবেন। খুব শীঘ্রই ‘শহরের উষ্ণতম দিনে’ নামক একটি সিনেমায় দেখা যাবে তাকে। ছোটপর্দার জুটি অভিনেতা বিক্রমের সাথে নতুন জুটি গড়ে তুলেছেন অভিনেত্রী এই সিনেমায়।

gaatchora actress solanki roy going on vacation

এমনকি তিনি এই কথাও জানিয়েছেন, ওয়েবে একটা নতুন কাজ নিয়ে কথা শুরু হয়েছে তার। তিনি হয়তো খুব শীঘ্রই বিস্তারিত জানাবেন নিজের অনুরাগীদের। অভিনেত্রীকে ছোট পর্দায় দর্শক এখন দেখতে না পেলেও বড় পর্দায় দেখতে পাবেন এটা যেমন অনুরাগীদের পছন্দের খবর তেমনই খড়িকে আর দেখা যাবেনা এটা মেনে নেওয়াটাও অনুরাগীদের জন্য বেশ কষ্টকর।

× close ad