তিন নায়িকার এক বর! মানালি-স্নেহা-বাসবদত্তার নতুন সিরিয়ালে নায়ক হচ্ছেন ‘অনুরাগের ছোঁয়া’ অভিনেতা

এখন প্রত্যেকটি চ্যানেলেই নতুন নতুন ধারাবাহিক আসছে। কেউই পিছিয়ে নেই এই প্রতিযোগীতায়। কোন চ্যানেল বাজিমাত করতে পারে সেটাই দেখার। সম্প্রতি শোনা যাচ্ছে টলিপাড়ায় আসছে একটি

Saranna

shoumo banerjee coming on zee bangla upocoming serial

এখন প্রত্যেকটি চ্যানেলেই নতুন নতুন ধারাবাহিক আসছে। কেউই পিছিয়ে নেই এই প্রতিযোগীতায়। কোন চ্যানেল বাজিমাত করতে পারে সেটাই দেখার। সম্প্রতি শোনা যাচ্ছে টলিপাড়ায় আসছে একটি ধারাবাহিক। যেখানে থাকবে চার জনপ্রিয় নারী। আগে দেখা যেত একটা ধারাবাহিকে অনেক গুলো গুরুত্বপূর্ণ অভিনেত্রী রয়েছে। রয়েছে তাদের গল্প। যেমন অতীতে হওয়া ‘এক আকাশের নীচে।’

এখানে দেখা গিয়েছিল সব চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা ছিল টলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। আর সেরকমই ধারাবাহিক আসছে জি বাংলার (Zee Bangla) পর্দায়। যেখানে দেখা মিলবে মানালি দে (Manali Dey), বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdatta Chatterjee), স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee) সহ আরও উল্লেখযোগ্য অভিনেতা অভিনেত্রীকে। চতুর্থ জন কে থাকবে তা নিয়ে এখনো পর্যন্ত কোনো খবর পাওয়া যায়নি। তবে জানা যাচ্ছে অভিনেত্রী সৌমিলি বিশ্বাসকে দেখা যাবে।

zee bangla upocoming serial manali and basabdutta

সব তো ঠিকই আছে। চার উল্লেখযোগ্য চরিত্রের মধ্যে তিন চরিত্রের অভিনেত্রীকে বাছাই হয়ে গেছে। কিন্তু নায়ক কে? নতুন ধারাবাহিকের আগমন ঘটলে সর্বপ্রথম এটাই মাথায় আসে। মানালির নায়ক কে হবে? এই নিয়ে এখন বিস্তর আলোচনা হচ্ছে। এর আগে তাঁকে ইন্দ্রাশিষ রায়ের সাথে জুটি বাঁধতে দেখা গিয়েছিল, এবার নতুন এক নায়কের সাথে জুটি বাঁধতে দেখা যাবে। ‘দ্রোণ’ নামের এক অভিনেতাকে দেখা যাবে।

দুজনের লুক সেট হয়ে গেছে। কিন্তু একটা নায়ক হলে তো চলবে না, চাই আরও নায়ক। এই আগত ধারাবাহিকের আর এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্নেহা চট্টোপাধ্যায়কে, তাঁর বিপরীতে কাকে দেখা যাবে? শোনা যাচ্ছে সিরিয়ালে জুটি বাঁধছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়ের (Shoumo Banerjee) সঙ্গে। যাকে বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার অনুরাগের ছোঁয়ার কবীর চরিত্রে।

zee bangla upocoming serial shoumo with sneha

আর দুজনের নায়ক সম্পর্কে এখনও জানা যায়নি। অনেকদিন ধরেই অভিনয় থেকে বাসবদত্তা বিরত ছিলেন। আবার দেখা মিলবে তাঁকে। অন্যদিকে মানালি-স্নেহার রসায়ন দেখা গিয়েছিল নকশীকাঁথা ধারাবাহিকে। আবারও এই আগত ধারাবাহিকে দেখা যাবে। ধারাবাহিকে রয়েছে আরও অনেক চমক। ধীরে ধীরে সব জানা যাবে।

× close ad