সিরিয়াল শেষেও নেই বিরতি, ‘মিঠাই’য়ের পর ‘রাজীব’ এবার এই নতুন সিরিয়ালে! খুশি অনুরাগীরা

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা আছে, যারা নায়কের থেকে কোনো অংশে কম যান না। হয়ত তাঁরা নায়ক হয়ে পর্দায় পদার্পণ করতে পারেনা ঠিকই, কিন্তু একটা ধারাবাহিকে

Saranna

actor sourav chatterjee coming on star jalsha upcoming sandhyatara serial

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা আছে, যারা নায়কের থেকে কোনো অংশে কম যান না। হয়ত তাঁরা নায়ক হয়ে পর্দায় পদার্পণ করতে পারেনা ঠিকই, কিন্তু একটা ধারাবাহিকে তাঁদের ভূমিকা অপরিসীম। ধারাবাহিকে তাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তেমনই একজন অভিনেতা হলেন সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee)। তাঁর লুক সর্বদাই একই রকম, পরনে একটা কুর্তা পড়েই যেন তিনি কমফর্টেবল। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে মিঠাই ধারাবাহিকে রাজীবের চরিত্রে।

সে থাকা মানেই মিঠাইয়ের হল্লা পার্টি জমে ক্ষীর। তাঁর সেই মিষ্টি হাসি, সবার পিছনে লাগা। সবকিছুই দর্শকদের ভালো লাগে। শুধু মিঠাই ধারাবাহিকে নয়, সব ধারাবাহিকেই তাঁর অস্তিত্বটা খুবই গুরুত্বপূর্ণ। ধারাবাহিকের পাশাপাশি অভিনয় করেছেন, বড়পর্দা এবং ওয়েব সিরিজে। সবেতেই তাঁর সাবলীল অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছে। দর্শকদের কাছে সে ‘পাশের বাড়ির ছেলে’ এর মত হয়ে উঠেছে।

zee bangla serial mithai actor sourav goes pilu serial

কিন্তু মিঠাই তো শেষ হয়ে যাচ্ছে, তাহলে কি আর দেখা যাবেনা কোথাও তাঁকে। সৌরভ অনুরাগীরা বাড়ি বসে হয়ত এই চিন্তাই করছে। কিন্তু তাদের জন্য রয়েছে সুখবর। স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara), এখানে সৌরভকে দেখা যাবে। এখানে মুখ্য ভূমিকায় থাকছে দুই নারী ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অন্বেষা হাজরা এবং ‘মন ফাগুন’ ধারাবাহিকের অমৃতা দেবনাথ।

অন্বেষার সাথে ‘চুন্নি পান্না’ ধারাবাহিকে একসাথে দেখা গিয়েছিল সৌরভকে। আবারও এই নতুন ধারাবাহিকে একসাথে দেখা যাবে। দর্শকমহলে তাঁর চরিত্র কতটা সকলের মন জয় করে নিতে পারে সেটাই এখন দেখার। অভিনেতাকে খুব একটা দেখা যায়নি নেগেটিভ চরিত্রে। এবারও হয়তো রসিক ব্যক্তি হিসেবেই দেখা যাবে তাকে।

sourav chatterjee coming on star jalsha upcoming sandhyatara serial

উল্লেখ্য, অভিনেতা অভিনয়ে আসার আগে সরকারি চাকরি করতেন, কিন্তু সেই চাকরি ছেড়ে যোগ দেন থিয়েটারে। এরপর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের হাত ধরে আসেন অভিনয় জগতে। এরপর একে একে অনেক বড় বড় অভিনেতাদের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে। ইন্ডাস্ট্রিতে প্রায় ১৪ বছর কাজ করছেন।

× close ad