স্লট হারাতেই স্থানচ্যুত ‘গৌরী’! প্রথম পাঁচে ‘বাংলা মিডিয়াম’, টপার কে? রইল সম্পূর্ণ TRP তালিকা

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার খোঁজ খোঁজ রব পরে সিরিয়াল প্রেমীদের মধ্যে। কারণ এই নির্দিষ্ট দিনটিতেই বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশিত হয়। আর

Nandini

8th june bengali serial trp list

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার খোঁজ খোঁজ রব পরে সিরিয়াল প্রেমীদের মধ্যে। কারণ এই নির্দিষ্ট দিনটিতেই বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশিত হয়। আর বর্তমানে টিআরপি তালিকা সকলের কাছেই খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কারণ টিআরপি না পেলে কোনো ধারাবাহিকই এখন দুই থেকে তিন মাসের বেশি টেকে না। নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা এখন সব বিনোদনের চ্যানেল গুলিতেই।

কিছু সময়ের ব্যবধানেই নতুন নতুন সিরিয়ালের প্রোমো সামনে আসতে দেখা যাচ্ছে। তবে গল্পে নেই সেইরকম কোনো বিশেষত্ব কিংবা পুরোনো গল্পের মিশেলে গড়ে উঠছে নতুন সিরিয়াল গুলি। যদিও কিছু ধারাবাহিক ব্যাতিক্রমী। তবুও সব কিছুর উর্দ্ধে টিআরপি টাই আসল। গত সপ্তাহের তালিকায় চোখ রাখলে দেখা যাবে ধারাবাহিক গুলির পয়েন্ট অনেকটাই কমে গিয়েছে।

11th may bengali serial trp

পাশাপাশি একনাগাড়ে তালিকায় প্রথম স্থানে থাকা সিরিয়াল দ্বিতীয় স্থানে চলে গিয়েছিল অর্থাৎ ‘অনুরাগের ছোঁয়া’ দ্বিতীয় স্থানে আর জগদ্ধাত্রী তৃতীয় স্থানে নেমে এসেছিল। আর সবাইকে টপকে ‘গৌরী এল’ তালিকায় প্রথমে স্থান দখল করে নিয়েছিল। যদিও এই সপ্তাহের চিত্রটা একেবারেই আলাদা। এই সপ্তাহে আবারও নিজের হারানো স্থান ফিরে পেয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। আর ‘গৌরী এল’র স্লট বদলের ঘোষণার সাথে সাথেই এই সপ্তাহে গৌরী আবার দ্বিতীয় স্থানে। রইল টিআরপি তে এই সপ্তাহের সেরা ১০ সিরিয়ালের তালিকা।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম – অনুরাগের ছোঁয়া (৮.১)
দ্বিতীয় – গৌরী এলো (৭.৭)
তৃতীয় – জগদ্ধাত্রী (৭.৩)
চতুর্থ – নিম ফুলের মধু (৬.৩)
পঞ্চম – বাংলা মিডিয়াম (৬.১)
হরগৌরী পাইস হোটেল / এক্কা দোক্কা (৫.৭)
রাঙা বউ (৫.৬)
মেয়েবেলা (৫.৩)
কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ / সোহাগ জল (৪.৬)
গাঁটছড়া (৪.৪)

bengali serial trp

তালিকায় অনেকটাই অদল বদল হয়েছে। শেষ সপ্তাহেও স্লট লিডার ‘গোধূলি আলাপ’। সোহাগ জল সেরা দশে জায়গা করে নিয়েছে। জগদ্ধাত্রী স্থান হারিয়ে তৃতীয়তে গিয়ে পৌঁছেছে। কমলা ও শ্ৰীমান পৃথ্বীরাজ এখনও সেরা দশে নিজের জায়গা ধরে রেখেছে। ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে গল্পও তাকে আবার টপার করেই দিল। আর গল্পের লিপ এনে ডুবতে ডুবতে একেবারেই ডুবে গেছে খেলনা বাড়ি। সেরা দশের তালিকা থেকে

× close ad