হঠাৎই কেন সিরিয়াল থেকে সরে এলেন শ্রীপর্ণা? কারণ জানিয়ে মুখ খুললেন অভিনেত্রী

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। বাংলা ধারাবাহিকের এক অন্যতম জনপ্রিয় মুখ। যেকোনো চরিত্রেই নিজের ১০০ শতাংশ দিয়ে অভিনয় করেন

Nandini

actress sriparna roy openup about why she leave mukut serial

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। বাংলা ধারাবাহিকের এক অন্যতম জনপ্রিয় মুখ। যেকোনো চরিত্রেই নিজের ১০০ শতাংশ দিয়ে অভিনয় করেন তিনি। তার অভিনয়ে দর্শকের মনে এখনও বেঁচে রয়েছে ‘টুসু’। শুধু টেলিভিশনের পর্দাতেই নয় সিনেমার পর্দাতেও পদার্পন করেছেন অভিনেত্রী। জি বাংলা (Zee Bangla) চ্যানেলে শেষ ‘কড়ি খেলা’ ধারাবাহিকের পর থেকে তাকে নতুন কোনো ধারাবাহিকে আর দেখা যায়নি।

তবে সম্প্রতি, তিনি আবার জি বাংলাতেই ফিরে এসেছেন। ব্লুজ প্রোডাক্শনের হাত ধরে। জি বাংলার নতুন সিরিয়াল ‘মুকুট’ (Mukut)এ। এই সিরিয়ালটি শুরু থেকেই এখনও পর্যন্ত বিশেষ জনপ্রিয়তা দর্শক মহলে অর্জন করতে পারেনি। টিআরপি তালিকায় নজরে আসেনা ধারাবাহিকটি। তবে ধারাবাহিকের গল্প কিছুটা ভিন্ন। এই মুহূর্তে জি বাংলায় সম্প্রচার হওয়া দুই সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ ও ‘মুকুট’ দুটোই একই ধাঁচের গল্প বলেই দর্শক মনে করেন।

why sriparna roy not shown in mukut serial for long time

আর এই সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। পার্শ্ব চরিত্র হলেও মুখ্য চরিত্রের তুলনায় কিছু কম গুরুত্বপূর্ণ ছিলেননা তিনি। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম ‘দোল’। এক পুলিশ অফিসারের বোন। পাশাপাশি আয়ানের স্ত্রী। গল্প একরকম তার গতিতে এগিয়ে চলেছে। কিন্তু বিয়ের মাঝেই হঠাৎ সিরিয়াল থেকে উধাও দোল চরিত্রটি।

আর তাই দীর্ঘদিন দোল চরিত্রটিকে ধারাবাহিকে দেখতে না পেয়ে দর্শক মহলে একাংশেরই ধারণা অভিনেত্রী হয়ত বাদ পড়লেন ধারাবাহিক থেকে। কিংবা নিজেই ছেড়ে দিয়েছেন বিশেষ কোনো কারণে। দর্শক মাঝে এই নিয়ে জল্পনা তুঙ্গে থাকলেও স্পষ্টত কোনো খবরই জানা সম্ভবপর হয়নি। শুধু দর্শক আশা নিয়ে বসে আছেন দোলকে হয়ত আবার ফিরিয়ে আনা হবে। তবে এবার দর্শকের সব অপেক্ষার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই।

তিনি এক সাক্ষাৎকারে জানান, তিনি আর ফিরছেননা মুকুটে। আর এই খবরই সত্যি। ঠিক কি কারণে তাকে সরানো হল ধারাবাহিক থেকে তিনি সেটা নিয়ে স্পষ্ট করে কিছু জানাননি। তবে এভাবে সরে যেতে হবে তিনি ভাবেননি। জল্পনা উঠেছিল অভিনেত্রী বিয়ে করতে চলেছেন আর তার কারণেই তিনি সরে এলেন ধারাবাহিক থেকে। তবে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন, এমন কিছুই নয়। তিনি বিয়ের পরও একই ভাবে কাজ করবেন। তবে অভিনেত্রীকে আবার নতুন করে পর্দায় দেখার জন্য অপেক্ষা করতে হবে অনুরাগীদের।

× close ad