‘সাহেবের চিঠি’র পর আবার নতুন ধারাবাহিকে, এবার মিষ্টি চরিত্রে দেবলীনা!

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। টলিউডের স্পষ্টভাষী বলেও পরিচিত ।  অভিনয়ের পাশাপাশি তিনি দক্ষ নৃত্যশিল্পী। এই অভিনেত্রীর আরও একটি পরিচয় রয়েছে মহানায়কের

Saranna

actress devlina kumar in tunte serial

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। টলিউডের স্পষ্টভাষী বলেও পরিচিত ।  অভিনয়ের পাশাপাশি তিনি দক্ষ নৃত্যশিল্পী। এই অভিনেত্রীর আরও একটি পরিচয় রয়েছে মহানায়কের নাত বৌ। এই অভিনেত্রী সবসময়ই আমরা অভিনেত্রীকে দেখেছি ভিলেন চরিত্রে। ভিলেন চরিত্রে সবার সেরা। মাঝে মধ্যে তো ইচ্ছা করে চরিত্র ভেঙে নতুন কিছু চরিত্র করার, আর তাই এবার দেবলীনাকে দেখা যাবে একেবারে নতুন ভাবে। 

দেবলীনাকে দেখা যাবে স্টার জলসায় আগত নতুন ধারাবাহিক ‘তুঁতে’ তে। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘খুকুমণি হোম ডেলিভারি ‘ খ্যাত দীপান্বিতা রক্ষিতকে। আর তাঁর বিপরীতে দেখা যাবে ‘খেলাঘর ‘ খ্যাত সৈয়দ আরেফিনকে। আর এই নতুন ধারাবাহিকেই দেখা যাবে দেবলীনা কুমারকে। একেবারে দুষ্টু মিষ্টি মেয়ের ভূমিকায়। 

devlina kumar in star jalsha tunte serial

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী তাঁর সঙ্গে বিয়ের ঠিকঠাক আরেফিনের। নায়কের বাবা তাঁর সাথে বিয়ের ঠিকঠাক করেছেন। ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকেও নায়কের তৃতীয় প্রেমিকা হিসেবে পদার্পণ। আর তারপরে দেখা যায় তাঁর খল রূপ। তবে এখানেও সে তৃতীয় প্রেমিকা। তাহলে কি এবারও জাঁদরেল খলনায়িকা? অভিনেত্রীর কথায়, ‘চিত্রনাট্য যা পড়েছি তা দেখে মনে হল মিষ্টি, আদুরে মেয়ে হিসেবেই দেখানো হবে’। 

ধারাবাহিকে দেখা যাবে নায়কের পরিবার ডিজাইনার পরিবার। ডিজাইনার পরিবারের বউ মানে সেও এ বিষয়ে দক্ষ। আর তাই ইন্দো-ওয়েস্টার্ন লুকে তাঁকে দেখা যাবে। কিন্তু অভিনেত্রী ব্যক্তিগত জীবনে ফ্যাশন ডিজাইনারের কিছুই জানেন না। তিনি জানান,  সোজা করে স্কেল দিয়ে লাইনটাই টানতে পারেন না। 

actress devlina kumar in new serial

দেবলীনাকে বেশিরভাগ  সময় দেখা গেছে সিনেমা এবং ওয়েব সিরিজে। কিন্তু ইদানীং দেখা যাচ্ছে একের পর এক ধারাবাহিকে। বড় পর্দা ছেড়ে ছোটো পর্দাতেই কি মুক্তির স্বাদ খুঁজে পেয়েছেন। এ প্রসঙ্গে তিনি জানান, ‘ টেলিপাড়া এখন নিয়মে বাঁধা, আগের মত সারা দিনরাত শুট হয় না। এখন ৯ টায় প্যাকআপ। এর ফলে সংসারও হচ্ছে, আর অভিনয়টাও হচ্ছে। তাই ছোটো পর্দায় দেখা যাচ্ছে’। 

× close ad