মিশকা-তবলার বিয়ে! মোড় ঘোরানো ট্র্যাক ‘অনুরাগের ছোঁয়া’য়

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) বর্তমানে দর্শক মাঝে বেশ জনপ্রিয়। একটা এপিসোডও মিস করেননা অনুরাগীরা। প্রত্যেকদিন নির্দিষ্ট সময়ে টিভির পর্দায়

Nandini

ahana dutta share a photo of mishka and tabla in marrige dresses in anurager chowa

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) বর্তমানে দর্শক মাঝে বেশ জনপ্রিয়। একটা এপিসোডও মিস করেননা অনুরাগীরা। প্রত্যেকদিন নির্দিষ্ট সময়ে টিভির পর্দায় চোখ রাখেন এই ধারাবাহিকের অনুরাগীরা। কারণ, বিগত কিছুমাস যাবৎ এই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনাময় কিছু পর্ব। তবে এটাও ঠিক যে ধারাবাহিকে যতটা না সত্য উন্মোচন হচ্ছে তার থেকে বেশি মিথ্যের জাল, ভুলবোঝাবুঝি বেড়েই চলেছে।

সূর্য তো স্থির করেই নিয়েছে যে সে আর কখনই দীপাকে ক্ষমা করতে পারবেনা। সূর্য-দীপা মুখোমুখি হলেই সূর্য-দীপাকে অপমান করে আর তারা আবার অনেকটা দূরে চলে যায়। সম্পর্কে মনের দূরত্বই তো আসল। মন যদি কাছাকাছি আসতে না পারে তাহলে দুটো মানুষ পাশাপাশি থাকলেও ভালোবাসাটা মোটেও থাকেনা।

in anurager chowa serial coming soon new twist

সূর্য বন্ধু মনে করে জেক অন্ধের মত বিশ্বাস করে চলেছে, সেই বন্ধুই অর্থাৎ মিশকা তার জীবনে সবথেকে বড় ঘটে যাওয়া অঘটনের কারণ। বন্ধুর কথায় বিশ্বাস করে স্ত্রীর প্রতি ভরসা রাখতে পারেনি সে। বিশ্বাস হারিয়েছে দীপার উপর থেকে। সে যখনই দীপার কাছাকাছি পৌঁছে যায় মিশকার উস্কানি আর তার মনের অবিশ্বাস তাকে দীপার থেকে শত হস্ত দূরে এনে দাঁড় করে বারংবার।

দর্শক বেশ আশা নিয়ে অপেক্ষা করছেন কবে এই মিশকা শাস্তি পাবে। কবে সে সূর্য-দীপার মাঝখান থেকে সরে যাবে? সূর্য নিজে হাতে মিশকাকে শাস্তি দেবে? এমনই কিছু প্রশ্নের যথাযত উত্তরের আশায় দর্শক। তবে প্রতিবারই আশাহত হন দর্শক। কিছুতেই গল্প সেই ট্র্যাকে যাচ্ছেনা। আর তারই মাঝে মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্ত সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন।

in anurager chowa serial miahka and tabla going to marry

যা ‘অনুরাগের ছোঁয়া’র অনুরাগীদের মাঝে হইচই সৃষ্টি করেছে। ছবিতে দেখা যাচ্ছে মিশকা আর তবলা বর ও কনের সাজে মণ্ডপে বসে আছে, আর মিশকা মাথায় হাত দিয়ে বসে আছে। এবং সেই ছবিতে অহনা ক্যাপশনও দিয়েছেন, ‘তাহলে কি এবার সত্যি সত্যি ??’ এর উত্তর অবশ্যই ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে। তবে অনুরাগীরা বলেছেন এমনটা হলে বেশ ভালোই হয়। সূর্য আর দীপা এক হতে পারবে।

× close ad