আবার পরকীয়া, অনুজ ফিরতেই শিরিনের সাথে বিয়ে! ‘গুড্ডি’ দেখে ক্ষিপ্ত দর্শক

বাংলার চর্চিত তম ধারাবাহিক যদি কিছু থেকে থাকে সেটা হল স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি শুরু থেকে বর্তমান কাল পর্যন্ত

Saranna

in guddi serial shirin's mother try to tie knot between shirin and anuj

বাংলার চর্চিত তম ধারাবাহিক যদি কিছু থেকে থাকে সেটা হল স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি শুরু থেকে বর্তমান কাল পর্যন্ত চর্চার কেন্দ্র বিন্দুতেই রয়ে গেল। প্রথম দিকে চর্চার বিষয় ছিল অনুজ-গুড্ডি-শিরিনের ত্রিকোণ প্রেম কাহিনী। এরপর বর্তমানে চর্চার কেন্দ্রে রয়েছে ধারাবাহিক লিপ নেওয়ার পর যে নতুন সম্পর্কের উদ্ভব হয়েছে সেই নিয়ে। 

অনুজ মারা যায়, ধারাবাহিক লিপ নেয়। শিরিন আর অনুজের ছেলে একেবারেই অনুজের মত দেখতে হয়েছে। তার নাম ঋতুরাজ। অন্যদিকে গুড্ডির মেয়ে গুড্ডির মতো দেখতে হয়েছে। গুড্ডির ওটা দত্তক নেওয়া মেয়ে। কিন্তু এখানেই প্রশ্ন ওঠে দত্তক নেওয়া মেয়ে কি করে গুড্ডির মত দেখতে হয়। এর নাম ঋতাভরী। সম্ভবত পরে দেখা যাবে ওটা গুড্ডিরই মেয়ে।

in guddi serial old track are coming back

ঋতুরাজ আর ঋতাভরীর প্রেম কাহিনী দেখা যাচ্ছে, সাম্প্রতিক এপিসোডে। এই প্রেম গড়িয়েছে বিয়ের পিঁড়িতে। কিন্তু এর মাঝেই ঘটে একটি ঘটনা। ছেলে ঋতুরাজের বিয়ের দিনেই  ফিরে আসে অনুজ। প্রথমদিকে কেউ চিনতে পারেনি। সবাই আন্দাজ করেছিল। কিন্তু পরে ঠিকই চিনতে পেরেছে। মরা মানুষ যেভাবে ফিরে এল, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোল হতে দেখা যায়। 

অনুজকে ফিরে আসতে দেখেই, শিরিনের আবার বিয়ে দিতে চাইছে শিরিনের মা। কিন্তু অনুজ মারা যাওয়ার পর দেখা গিয়েছিল শিরিন নতুন সংসার পেতেছে। অন্য একজনকে বিয়ে করেছে। তাদের একটা সন্তানও রয়েছে। আবার কেন অনুজের সাথে বিয়ে দেবে? এ প্রসঙ্গে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এই চৈতালি নামক মহিলার কি কোনো পরিবর্তন হবে না? কি অদ্ভুত ব্যাপার মেয়ে অন্য জায়গায় বিয়ে করেছে।

guddi

সেখানে বাচ্চা ও হয়েছে কিন্তু যেই অনুজ কে দেখেছে অমনি জিভ লক লক করতে শুরু করে দিয়েছে۔ মেয়েকে নাকি ওই সংসার থেকে উপরে এনে অনুজ এর সাথে বিয়ে দেবে।’ অন্যদিকে এই অচেনা ব্যক্তি সত্যিই কিনা তার জন্য পুলিশের দ্বারস্থ ঋতুরাজ। কিন্তু পুলিশ তাঁকে ফোন করে জানায়, অনুজ একজন বড় ক্রিমিনাল। অনুজের ফিরে আসার পিছনে বেশ কিছু রহস্য রয়েছে। সেগুলোর জট ধীরে ধীরে খুলবে। 

× close ad