ছোট থেকেই সুন্দরী ছিলেন রচনা, এতদিনে সামনে এলো ‘দিদি নং ১’ সঞ্চালিকার অদেখা ছবি

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী যিনি নায়িকা হয়েই রয়ে গেছেন আজীবন। কখনো দেখা যায়নি অন্য কোনো চরিত্রে। নায়কের বিপরীতেই তিনি থাকবেন, এটাই যেন তাঁর জীবনের

Saranna

actress rachana banerjee's childhood photo viral on social media

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী যিনি নায়িকা হয়েই রয়ে গেছেন আজীবন। কখনো দেখা যায়নি অন্য কোনো চরিত্রে। নায়কের বিপরীতেই তিনি থাকবেন, এটাই যেন তাঁর জীবনের চিরন্তন সত্য। শাশুড়ি বা সন্তানের মা হিসেবে টিভির পর্দায় দেখা মেলেনি। বয়স বেড়েছে, সময় এগিয়েছে টলি ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেত্রী এসেছেন, কিন্তু কেউ তাঁকে ছাপিয়ে যেতে পারেনি।

তিনি সবসময়ই এভারগ্রীন। তাঁর রূপ, জৌলস আজও মানুষকে মোহিত করে। নায়িকার ভূমিকায় এখন আর দেখা যায় না। তাই বলে যে বয়স্ক চরিত্রে অভিনয় করবেন কিংবা ভারী চরিত্রে অভিনয় করবেন তেমনটা নয়। অনেক পুরানো নায়িকারা ধারাবাহিকে মজেছেন। ছোটো পর্দায় চুটিয়ে অভিনয় করছেন। কিন্তু তাঁকে কখনো দেখা যায়নি। তিনি তো এভারগ্রীন। আর এই এভারগ্রীন মানুষটি হলেন সকলের প্রিয় রচনা ব্যানার্জী (Rachana Banerjee)।

real name of actress rachana banerjee

সেই আগের মতোই চির যৌবনা হয়ে আছেন। ৪৮ বছর বয়স হলেও, দেখে মনে হয়না, দেখে মনে হয় সবেমাত্র ৩০। এই অভিনেত্রী এখন সকলের কাছেই দিদি। দিদি নাম্বার ওয়ান। এই মানুষটি দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা করছেন বহু বছর। কখনো বিরতি নিতে দেখা যায়নি। নিজের ব্যক্তিগত জীবন অনেক কষ্টের হলেও ক্যামেরার সামনে কখনো ফুটে ওঠেনি।

সবসময়ই হাসি খুশি একটা মানুষ। এই এভারগ্রীন মানুষটি ছোটো বেলায় কেমন দেখতে ছিলেন জানেন? চিনতে পারছেন কি ছবিটা দেখে। চিনে নিন। সম্প্রতি ভাইরাল হয়েছেন তাঁর সেই ছোটোবেলার ছবি। দু দিকে মা-বাবা  , মাঝখানে দাঁড়িয়ে কিশোরী রচনা ব্যানার্জী । ছোটো চুল, পরনে ফ্রক, ঠোঁটে হালকা হাসি।

actor rachana banerjee childhood photo

আহা অপূর্ব সে দৃশ্য। ছোটো থেকেই তিনি সুন্দর। এই ছবি দেখে অনুরাগীরা বেশ আপ্লুত। উল্লেখ্য, এত গুণী অভিনয়ের পাশাপাশি খুলেছেন নিজের ব্যবসা। শাড়ির ব্যবসা। নাম দিয়েছেন রচনাস ক্রিয়েশন। শাড়ির পাশাপাশি কসমেটিকেস সংস্থা খুলতে চলেছেন তিনি। তাঁর নিজের নামে একটি কসমেটিকস ব্র্যান্ড খুলতে চলেছেন। সব প্রস্তুতি নেওয়া শুরু হয়ে গেছে, এবার বাজারে আসার অপেক্ষায়।

× close ad