‘সাহেবের চিঠি’র পর আসছে ‘উড়ো চিঠি’! রইল বিস্তারিত

বাংলা বিনোদন জগতে একের পর এক নতুন নতুন সিরিয়ালের আনাগোনা। জি বাংলা (Zee Bangla) থেকে স্টার জলসা পিছিয়ে নেই কেউ। এমনকি জি বাংলা ও স্টার

Nandini

a new serial uro chithi coming soon

বাংলা বিনোদন জগতে একের পর এক নতুন নতুন সিরিয়ালের আনাগোনা। জি বাংলা (Zee Bangla) থেকে স্টার জলসা পিছিয়ে নেই কেউ। এমনকি জি বাংলা ও স্টার জলসা ছাড়াও অন্যান্য বাংলা বিনোদন চ্যানেলেও দেখা যাচ্ছে নতুন আসন্ন সিরিয়ালের প্রোমো। এছাড়াও একাধিক সিরিয়ালের আসার খবর পাওয়া যাচ্ছে। যদিও প্রোমো না পাওয়া পর্যন্ত সঠিক করে কিছুই বলা যায়না।

তবুও বেশিরভাগ ক্ষেত্রেই এই নতুন ধারাবাহিকের খবর সত্য প্রমানিত হয়। ঠিক এই রকমই একটি নতুন সিরিয়ালের খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন সিরিয়ালের গ্রুপ গুলির মাধ্যমে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ‘উড়ো চিঠি’ (Uro Chithi) বলে একটি সিরিয়াল শুরু হতে চলেছে পর্দায়। যদিও এই খবরে কোনওরকম অফিসিয়াল শিলমোহর পড়েনি। তবে সোশ্যাল মিডিয়ায় এই আসন্ন ধারাবাহিকের জল্পনা তুঙ্গে।

zee bangla upcoming serial update

আসন্ন এই ধারাবাহিক সম্পর্কে এটাও শোনা যাচ্ছে যে জি বাংলার পর্দায় আসবে এই সিরিয়াল। সিরিয়ালের মুখ্য চরিত্রে যে অভিনেত্রী থাকবেন তাকে এর আগে নয়নতারা ধারাবাহিকে দেখা গিয়েছিল। অভিনেত্রী হিয়া মুখার্জী। পাশাপাশি নায়কের চরিত্রে জেক দেখা যাবে তিনি সম্পূর্ণ নতুন মুখ। টেলিভিশনের পর্দায় তাকে এর আগে দেখা যায়নি। শুভঙ্কর সরকার থাকবেন নায়কের চরিত্রে।

অভিনেতা মডেল দুনিয়ার নক্ষত্র। সেখান থেকেই তিনি এবার আসতে চলেছেন ধারাবাহিকে। প্রসঙ্গত, এই অভিনেতাকে আগে জগদ্ধাত্রী সিরিয়ালের স্বয়ম্ভু চরিত্রে ভাবা হয়। কিন্তু তাকে পরে বাদ দিয়ে অভিনেতা সৌম্যদীপকে বেছে নেওয়া হয়। তবে এই আসন্ন ধারাবাহিকের জল্পনা কতটা সত্যি তা সময়ের সাথেই জানা যাবে। Crystal Dreams Entertainment Production এর আন্ডারে এই ধারাবাহিক আসতে পারে।

× close ad