স্লট হারিয়ে ডুবল ‘গৌরী’, শুরুতেই ‘ফুলকি’র জয়জয়কার! রইল সম্পূর্ণ TRP তালিকা

টিআরপি তালিকা বর্তমানে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীদের জন্য খুব গুরুত্বপূর্ণ। শুধু তাই নয় টিআরপির জন্য মুখিয়ে থাকেন কলাকূশলীরাও। কারণ বর্তমানে টিআরপি নির্ধারণ করে কোন

Nandini

bengali serial 22nd june top ten trp list

টিআরপি তালিকা বর্তমানে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীদের জন্য খুব গুরুত্বপূর্ণ। শুধু তাই নয় টিআরপির জন্য মুখিয়ে থাকেন কলাকূশলীরাও। কারণ বর্তমানে টিআরপি নির্ধারণ করে কোন ধারাবাহিকটি কতদিন চলবে টিভির পর্দায়। খুব সম্প্রতি, এমন অনেক সিরিয়াল আছে যেগুলো শুরুর কিছুদিনের মধ্যেই শেষ করে দেওয়া হয়েছে। তা শুধুমাত্র টিআরপি না থাকার কারণে। আরও কিছু সিরিয়াল শেষের সময় আসন্ন।

এরই মাঝে এই সপ্তাহের টিআরপি তালিকাতে (TRP List) চোখ রাখলে দেখা যাবে প্রতি বারের মত এবারেও ‘অনুরাগের ছোঁয়া’ তালিকায় শীর্ষস্থানে। অন্যদিকে এই সপ্তাহ থেকে তালিকায় নতুন যোগ হয়েছে দুই চ্যানেল স্টার জলসা ও জি বাংলার দুই নতুন শুরু হওয়া সিরিয়াল। ফুলকি আর সন্ধ্যাতারা। সকলকে তাক লাগিয়ে দিয়ে প্রথম সপ্তাহেই বাজিমাত করেছে ফুলকি।

18th may bengali serial trp list

দ্বিতীয় স্থানে তালিকায় জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। অপরদিকে সন্ধ্যাতারা এখনও বিশেষ মন জয় করতে পারেনি দর্শকের। এদিকে নতুনদের টক্করে দ্বিতীয় থেকে তৃতীয় স্থানে জায়গা হয়েছে ‘জগদ্ধাত্রী সিরিয়ালটির। গৌরী এলোর স্লট বদল হতেই একধাক্কায় টিআরপি কমে এসেছে অনেকটা। তো আসুন দেখে নেওয়া যাক আজকের টিআরপি তালিকায় সেরা ১০ বাংলা সিরিয়াল কারা।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম – অনুরাগের ছোঁয়া (৮.৬)
দ্বিতীয় – ফুলকি (৭.২)
তৃতীয় – জগদ্ধাত্রী (৬.৯)
চতুর্থ – নিম ফুলের মধু (৬.৫)
পঞ্চম – বাংলা মিডিয়াম (৬.০)
হরগৌরী পাইস হোটেল / রাঙা বউ (৫.৯)
পঞ্চমী (৫.৬)
এক্কা দোক্কা (৫.৩)
সন্ধ্যাতারা – (৫.০)
কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (৪.৭)

এই সপ্তাহে প্রায় সবকটা সিরিয়ালেরই নম্বর অনেকটা বেড়ে গেছে। টিপারপি তালিকার সেরা দশের মধ্যে ইতিমধ্যেই ঢুকে গিয়েছে নতুন শুরু হওয়া সিরিয়াল ফুলকি আর সন্ধ্যাতারা। প্রথম সপ্তাহেই ফুলকি দর্শকের মন জয় করে নিয়েছে। এই সপ্তাহে ‘তুঁতে’ সিরিয়ালটি আবার তালিকায় সেরা দশের বাইরে চলে গেছে। আগামী দিনে কি হয় সেটাই দেখার। আশা করা যাচ্ছে আগামী দিনেও বেশ ভালো পারফর্ম করবে।

× close ad