মোটা টাকার চাকরি ছেড়ে অভিনয়, আক্ষেপ হয়? মুখ খুললেন ‘মৌ’ অভিনেত্রী স্বীকৃতি

মাত্র ৫ মাসেই স্টার জলসার ‘মেয়েবেলা’ সিরিয়ালটি সকলের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছিল। একদম অন্যরকম একটা গল্প। বর্তমান বাংলা ধারাবাহিকের গতানুগতিক গল্প থেকে বাইরে বেরিয়ে

Nandini

swikriti majumder openup about her job to acting carrier journey

মাত্র ৫ মাসেই স্টার জলসার ‘মেয়েবেলা’ সিরিয়ালটি সকলের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছিল। একদম অন্যরকম একটা গল্প। বর্তমান বাংলা ধারাবাহিকের গতানুগতিক গল্প থেকে বাইরে বেরিয়ে দর্শককে যেন তাদের ঘরের এক অন্য কাহিনী দেখাচ্ছিল মেয়েবেলা। কিন্তু ভালো জিনিসের সত্যিই বোধহয় সময় বড় ক্ষনিকের। তাইতো গল্প শুরুর আগেই প্রায় শেষ করে দেওয়া হচ্ছে উক্ত ধারাবাহিক।

দর্শক ‘মৌঝর’ জুটিকে ভীষণ আপন করে নিয়েছিলেন। পর্দায় মৌ অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) আর ডোডোর অর্থাৎ অভিনেতা অর্পণ ঘোষালের রসায়ন বেশ সুন্দর ফুটে উঠছিল। এই জুটি ছোট পর্দায় একেবারেই নতুন ছিল। কিন্তু ধারাবাহিক শুরুর পরপরই দর্শকের কাছে পছন্দের হয়ে উঠতে থাকে মৌ আর ডোডো। তাদের গল্প আরও দেখা বাকি রয়ে গেলো। তাদের মাঝে ধীরে ধীরে গড়ে ওঠা রসায়নটা দর্শক চেয়েছিলেন দেখতে। তবে সেসব তো এখন অতীত।

swikriti majumder

এই সপ্তাহেই বিদায় জানাতে হবে ‘মেয়েবেলা’ ধারাবাহিককে। এই প্রসঙ্গে মৌ অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতিকে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সম্প্রতি, জানতে চাওয়া হয় যে, এতো তাড়াতাড়ি ধারাবাহিকটি শেষ হয়ে যাচ্ছে ‘খারাপ লাগছে’?  সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, খারাপ লাগা বলতে, দর্শক মৌঝরকে আরেকটু দেখতে চেয়েছিল। যেটা গল্পের মধ্যে আসছিল, সেটা আরও ভালোভাবে আসত। ফ্যানেরাই নাম দিয়েছে মৌঝর। আর কিছুদিন গেলে তাদের মুহূর্তগুলো সুন্দরভাবে আসত, সেটা দেখতে পাবে না কেউ।

প্রসঙ্গত, অভিনেত্রী আরও জানান, তিনি ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী। চতুর্থ বর্ষে তিনি একটি নামি কোম্পানিতে চাকরিতে জয়েনও করেছিলেন। তবে তিনি সেইসময় একটি বিউটি কন্টেস্টে যোগ দেন। সেখানে তিনি দ্বিতীয় হয়েছিলেন। তারপরই হঠাৎ একদিন তার কাছে স্টার জলসার তরফে ফোন আসে ‘খেলাঘর’ ধারাবাহিকের সুযোগ নিয়ে। আর এই সুযোগ হাতছাড়া করতে চাননি অভিনেত্রী।


তার কথায়, আমার ডিগ্রি তো আমারই থাকবে, সেগুলো নাহয় পরে প্রয়োজনে কাজে লাগাবেন। কিন্তু এই অভিনয়ের সুযোগ তিনি ছাড়তে চাননি। আর সেখান থেকেই শুরু নতুন পথের যাত্রা। প্রথম দিন থেকেই তিনি অভিনয়কে ভালোবেসে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি নাচ করতে ও মডেলিং করতে ভালোবাসেন।

× close ad