‘মিঠাই’য়ের পর নেগেটিভ চরিত্রে পর্দায় ধরা দিতে চলেছে ‘রুদ্র’! এই ধারাবাহিকে দেখা যাবে তাকে

টেলিভিশন জগতের এক জনপ্রিয় শিল্পী হলেন ফাহিম মির্জা (Fahim Mirza)। বিভিন্ন সিরিয়ালে নানান চরিত্রের মধ্যে দিয়ে তিনি দর্শকের মন জিতে নিয়েছেন বারংবার। সম্প্রতি ছোটপর্দার জনপ্রিয়

Nandini

fahim mirza coming on zee bangla icche putul serial

টেলিভিশন জগতের এক জনপ্রিয় শিল্পী হলেন ফাহিম মির্জা (Fahim Mirza)। বিভিন্ন সিরিয়ালে নানান চরিত্রের মধ্যে দিয়ে তিনি দর্শকের মন জিতে নিয়েছেন বারংবার। সম্প্রতি ছোটপর্দার জনপ্রিয় এক ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) শেষ হয়েছে। অভিনেতা তাতে এক পুলিশ অফিসারের চরিত্রে ধরা দিয়েছিলেন। রুদ্র নাম তিনি পরিচিত হয়ে উঠেছিলেন সকলের কাছে।

ধারাবাহিকটি শেষের পর অন্যান্য চরিত্র গুলির মত রুদ্র অর্থাৎ অভিনেতা ফাহিম নতুন কোন চরিত্রে ও কবে ফিরবেন সেটা নিয়ে দর্শকের উৎসুকতা ছিলই। ইতিমধ্যেই ‘মিঠাই’ ধারাবাহিকের অনেক কুশলীই তাদের নতুন প্রজেক্ট শুরু করে দিয়েছেন। আর সেইভাবেই অভিনেতা ফাহিমকেও পর্দায় আবার নতুন অবতারে দেখা গেল। রূপ নামক এক চরিত্রে। তবে এবার অভিনেতা পর্দায় ধরা দেবেন একটু ভিন্ন ভাবে।

fahim mirza coming on icche putul serial

অভিনেতা এবার থাকবেন নেগেটিভ রোলে। যদিও এটা তার প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় নয়। এর আগেও তাকে এরকম চরিত্রে পাওয়া গেছে পর্দায়। তবে রুদ্র যেন দর্শক মনে আলাদাই ছাপ ফেলে দিয়েছে। যা দর্শকের ভুলতে তো কিছুটা সময় লাগবেই। অভিনেতা আসছেন জি বাংলার (Zee Bangla)ই আরেক সিরিয়ালে। ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে দেখা যাবেও তাকে।

গিনির প্রেমিকের চরিত্রে ধারাবাহিকে এন্ট্রি হতে চলেছে তার। তবে মেঘ তাকে আগে থেকেই চেনে। মেঘের প্রতি তার আলাদা নজর আর তাই গিনিকে সাবধান করতে চায় মেঘ কিন্তু কেউ তো মেঘকে বিশ্বাসই করেনা। তাই কি হবে তা সময়ের সাথেই জানা যাবে। ইতিমধ্যে ‘ইচ্ছে পুতুলে’র নতুন প্রোমো সামনে এসেছে যাতে দেখা যাচ্ছে গিনি যখন নীলের মা কে তার প্রেমিকের ছবি দেখাচ্ছিল তখন ছবিটি নিচে পরে যায়।

মেঘ ছবিটা দেখে চিনতে পেরে গিনিকে এই ছবি তার কাছে কেন প্রশ্ন করলে সে বলে, সে তাকে ভালোবাসে। মেঘ মনে মনে বলে গিনিকে সর্বনাশের হাত থেকে বাঁচাতে হবে। অন্যদিকে, এই রূপকে চা দিতে এলে রূপ মেঘকে বলে সেই তো আমার কাছে এলে। আমাকে ছাড়া তুমি কি করে ভালো আছো? আর সেই সময় মেঘের হাত ধরে সে, মেঘ ঘুরে তাকে সপাটে একটা চড় মারে। আর তাকে বলে গিনির সামনে মেঘ রূপের মুখোশ খুলে দেবে।

× close ad