শুধু বাবার ভালোবাসা নয় মায়ের সন্মানটাও বড়, সূর্যর থেকে মুখ ফেরালো অভিমানী ‘রুপা’

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) এমন একটা ট্র্যাক নিয়ে এগিয়ে চলেছে যে, দর্শকের ইচ্ছে থাকলেও চোখ ফিরিয়ে থাকতে পারবেননা। প্রতিটি পর্ব

Nandini

in anurager chowa serial rupa angry on her father and she refuse his money

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) এমন একটা ট্র্যাক নিয়ে এগিয়ে চলেছে যে, দর্শকের ইচ্ছে থাকলেও চোখ ফিরিয়ে থাকতে পারবেননা। প্রতিটি পর্ব জুড়ে যেমন একঘেঁয়েমিতা লেগে আছে তেমনই খুব ছোট্ট হলেও নতুন চমক আছে। আর সেই আকর্ষণেই দর্শকের কাছে বারবার সেরা সিরিয়াল অনুরাগের ছোঁয়া। প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় তার জয়জয়কার।

সম্প্রতি, ধারাবাহিকের চলতি ট্র্যাক অনুযায়ী সোনা আর রুপা দুইজনেই তাদের বাবার উপর ভীষণ রেগে আছে, অভিমান জমেছে তাদের মনে বাবাকে নিয়ে পাহাড়-পর্বত সমান। একজন মায়ের বারবার অপমান দেখে অভিমানী হয়ে উঠেছে আর আরেকজন নিজেকে অনাথ জানতে পেরে বাবা তাকে মিথ্যে বলেছে, এটা ধরে নিয়ে অভিমানী হয়েছে।

রুপা আর সোনা এই দুই শিশুই তাদের অভিনয় দিয়ে দর্শককে বারবার মুগ্ধ করেছে। রুপা যবে থাকে জানতে পেরেছে তার বাবা কে। সেও বাকিদের মত বাবার ভালোবাসা পেতে চেয়েছে, বাবাকে বাবা বলে ডাকতে চেয়েছে, কিন্তু তার বাবার বারবার তার মাকে অপমান করা ফিরিয়ে দেওয়া তাকে বাবার প্রতি ধীরে ধীরে বিমুখ করে তুলেছে। আজ সে শুধুই মায়ের কাছে থাকতে চায়। বাবার এমন ব্যবহার রুপার ছোট্ট মনকে বারবার ভেঙে দিয়েছে।

রুপা যে সব দেখে চুপ থেকেছে সেটা হয়নি, সে বারবার বাবাকে বলেছে তার মায়ের সাথে এমন ব্যবহার না করতে কিন্তু সূর্য যে নিজের রাগে অন্ধ তাই তার আর কিছুই বোঝার ক্ষমতা নেই। তাই রুপা ঠিক করেছে সে বাবার থেকে কখনও আর কিচ্ছু নেবেনা। তার বাবা তাকে যেদিন মেয়ের অধিকার দেবে। সেদিনই সে বাবার থেকে কিছু নেবে। রুপা তার কথামতই প্রথমে তার মাকে বলে যে তার ডাক্তারবাবু তাকে যে স্কুলে পড়াচ্ছে সে সেখানে আর পড়বেনা।

দীপা জানে তার মেয়ে কতটা অভিমানী তাই চেয়েও সে মেয়েকে বোঝাতে পারেনা। অন্যদিকে, রুপা নিজেই তার স্কুলের প্রিন্সিপালকে বলে ডাক্তারবাবুর টাকা ফেরত দিয়ে দিতে সে আর ডাক্তারবাবুর তাকে পড়তে চায়না। প্রিন্সিপাল রুপা বোঝাতে না পারলেও তার কথা বুঝে সূর্যকে তার সমস্ত টাকা ফেরত করে দেয়। আর রুপাকে বলেন, তারা তার মায়ের থেকেই টাকা নেবেন। দীপা যেভাবে দিতে পারবে সেভাবেই। রুপাকে দেখে দর্শক কষ্ট পেলেও রুপার এমন মনোভাবকে সকলেই প্রশংসা জানিয়েছেন।

× close ad