পরকীয়ার জেরে ট্রোলড, আচমকাই বন্ধ ঘোষণা ‘গুড্ডি’ ‘এক্কা দোক্কা’! মন খারাপ অনুরাগীদের

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের দুটি বহু বিতর্কিত চর্চিত সিরিয়াল ‘গুড্ডি’ (Guddi) আর ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। শুরু থেকেই এই ধারাবাহিক দুটি বিভিন্ন কারণে বিভিন্ন

Nandini

star jalsha serial guddi and ekka dokka shooting stop suddenly

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের দুটি বহু বিতর্কিত চর্চিত সিরিয়াল ‘গুড্ডি’ (Guddi) আর ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। শুরু থেকেই এই ধারাবাহিক দুটি বিভিন্ন কারণে বিভিন্ন সময়ে সমালোচনায় উঠে এসেছে। এমনকি ধারাবাহিকের গল্পের প্লট পছন্দ না হওয়ায় দর্শকের তরফে বারংবার এই দুই ধারাবাহিক বন্ধেরও ডাক উঠেছে। তবে চ্যানেল কর্তৃপক্ষ এই ধারাবাহিক গুলি বন্ধের সিদ্ধান্ত নেননি।

সমালোচিত গল্পের মধ্যে দিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিক দুটি। এই দুই ধারাবাহিকই লেখিকা লীনা গাঙ্গুলির। যিনি এর আগেও বহু এমন সিরিয়াল দর্শককে উপহার দিয়েছেন। যা চাইলেও দর্শকের কাছে ভোলার নয়। তবে এবার আচমকাই শোনা গেলো এক চমকে দেওয়ার মত খবর। যে খবরে মাথায় হাত গুড্ডি ও এক্কা দোক্কা অনুরাগীদের।

sirin being a mother of anuj child guddi new twist

সব চর্চা আর সমালোচনার উর্দ্ধে দর্শকের প্রিয় চরিত্র গুলো, অভিনেতারা। যাদের অভিনয়ে ধারাবাহিকের গল্পে প্রাণ আসে। সেইভাবেই এই উক্ত দুই ধারাবাহিকেও প্রচুর অনুরাগী। যারা বারবার তাদের প্রিয় তারকার অভিনয়ে মুগ্ধ হন। তাই তাদের কাছে এই দুই ধারাবাহিক বন্ধের খবর বেশ আকস্মিক। তবে আচমকাই কেন বন্ধ করা হল এই ধারাবাহিক দুটির শুটিং?

এই খবর প্রকাশ মাত্র দর্শকের ধারণা হয়েছিল, কোনো অভ্যন্তরীন সমস্যার জেরেই হয়ত এমনটা হয়েছে। কারণ প্রোডাকশন হাউসের সাথে গোলযোগ অস্বাভাবিক কিছুই নয়। তবে এমন কি হল যে আচমকা এভাবে দুটো সিরিয়ালের শুটিং বন্ধই করে দিতে হল? আসলে কারণটা একটু ভিন্নই। জানা গিয়েছে, কোনো মতানৈক্যর জেরে নয় বরং লেখিকার অনুপস্থিতির কারণে বন্ধ থাকবে ধারাবাহিকে শুটিং।

is radhika will die in ekka dokka serial

গত শনিবার থেকেই মাত্র ৪ দিন বন্ধ থাকবে ধারাবাহিক দুটির শুটিং। কারণ লেখিকা থাকছেননা, তিনি যাচ্ছেন কাশ্মীর। কিছুদিন আগেই শোনা গিয়েছিল ‘জল নূপুর’ ধারাবাহিকের হিন্দি রিমেক আসতে চলেছে। সম্ভবত, সেই ধারাবাহিকের জায়গা খুঁজতেই লেখিকার কাশ্মীর ভ্রমণ। তবে চারদিন শুটিং বন্ধ থাকলেও থিম থাকবেনা ধারাবাহিকের সম্প্রচার। কারণ, উক্ত দুই সিরিয়ালেরই স্টক এপিসোড আছে। যা চালানো হবে ওই কয়দিন। তাই অনুরাগীদের মন খারাপ করার কোনো প্রয়োজনই নেই।

× close ad