জাতীয় স্তরে পুরস্কার পেলেন টলিপাড়ার অদ্রিজা রায়! প্রশংসায় ভরালেন অনুরাগীরা

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)। টলিপাড়ার বললে ভুল হবে অভিনেত্রী বলিউডেরও জনপ্রিয় হয়ে উঠছেন। শুরুটা হয়েছিল টলি দিয়ে কিন্তু তাঁর অভিনয় প্রতিভা পৌঁছে

Saranna

adrija roy recived ballistic debut award for charu character in bollywood

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)। টলিপাড়ার বললে ভুল হবে অভিনেত্রী বলিউডেরও জনপ্রিয় হয়ে উঠছেন। শুরুটা হয়েছিল টলি দিয়ে কিন্তু তাঁর অভিনয় প্রতিভা পৌঁছে গেছে বলিউডের ছোটোপর্দাতেও। হিন্দি ধারাবাহিকে ডেবিউ যেমন তাঁর কেরিয়ারের নয়া মুকুট, ঠিক তেমনই আরও এক মুকুট উঠল তাঁর মাথায়। 

মফস্বলের সাধারণ মেয়ে অদ্রিজা, বয়স ওই ২৪ এর কাছাকাছি, ছোটপর্দা দিয়ে শুরু হয়েছিল যাত্রা, তারপর দেখা গিয়েছিল সিনেমায়, সিনেমার পর আবারও হিন্দি ধারাবাহিকে। এই মুহূর্তে তিনি রয়েছেন মুম্বাইয়ে। তাঁকে দেখা যাচ্ছে হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অactress adrija roy debut on hindi serialর চারু’তে চারুর ভূমিকায়। ধারাবাহিকের কারণে সেখানেই এখন সংসার পেতেছেন।

 

সেখানে বেশ ভালোই আছেন, সুযোগ সুবিধা পাচ্ছেন, হিন্দিতে কাজ করে নতুন অভিজ্ঞতা হচ্ছে। আর তিনি যে খুব খুশি সেটা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই ধরা পড়ে। টলি থেকে বলি সর্বত্রই যার বিচরণ সে তো সকলের কাছেই জনপ্রিয় হবেন। আর তাই তো  ‘দুর্গা অউর চারু’তে  চারুর চরিত্রে অভিনয়ের জন্য তিনি পেলেন জাতীয় স্তরের পুরস্কার। কোনো বাঙালি অভিনেত্রী এই প্রথম এই পুরস্কার পেলেন। বলাই বাহুল্য এই অভিনেত্রী টলিউডের গর্ব।

উল্লেখ্য, অভিনেত্রী বরাবরই খোলামেলা। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট লক্ষ্য করলেই দেখা যাবে বিকিনি-মনোকিনি পড়ে গ্ল্যামারাস এবং বোল্ড রূপে ফটোশ্যুট করছেন অদ্রিজা। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে দীপিকার ‘বেশরম রং’ গান।  যা দেখে অনেকেরই চোখের ঘুম উড়ে গেছে। ছবি দেখে অনেকেই উদ্ভট বিতর্কিত  কমেন্ট করেছেন। এই ফটোশ্যুটের ব্যাকগ্রাউন্ডে কখনো থাকে আরব সাগর আবার কখনো নীল সমুদ্র।


তবে শুধু ছবি তুলতে নয় অভিনেত্রী ভালোবাসেন ঘুরতে যেতে। আজ যাচ্ছেন দুবাই তো কাল যাচ্ছেন মলদ্বীপ। অভিনেত্রীর ইনস্টাগ্রাম লক্ষ্য করলেই ধরা পড়বে সেসব ছবি। এককথায় বলায় যায় ভ্রমণপ্রিয় অভিনেত্রী। ঘোরার পাশাপাশি প্রচন্ড খেতে ভালোবাসেন। এত খেয়েও তিনি মোটা হননা। দু প্লেট তিন প্লেট বিরিয়ানি একাই খেয়ে নিতে পারেন তবুও মোটা হননা। 

× close ad