মেয়েদের চেষ্টায় কাছাকাছি সূর্য-দীপা, জলে ধুয়ে গেল মান-অভিমান! নতুন চমক ‘অনুরাগের ছোঁয়া’য়

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি প্রতিদিন দর্শকের জন্য নতুন কিছু নিয়ে আসে। একই ট্র্যাকে এগিয়ে চলা গল্পের মাঝেও প্রতিদিন থাকে ছোট্ট

Nandini

anurager chowa serial new promo come out

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি প্রতিদিন দর্শকের জন্য নতুন কিছু নিয়ে আসে। একই ট্র্যাকে এগিয়ে চলা গল্পের মাঝেও প্রতিদিন থাকে ছোট্ট টুইস্টের ছোঁয়া। সেই কারণেই হয়ত ধারাবাহিকটি দর্শকের মন জুড়ে রয়েছে। একটুও মিস করেননা দর্শক প্রতিদিন নির্দিষ্ট সময়ে টেলিভিশনের পর্দায় চোখ রাখতে। যার ফলাফল টিআরপি তালিকায় স্পষ্ট পরিলক্ষিত।

ইদানিং গল্পে এসেছে কিছুটা পরিবর্তন। সূর্য আর দীপা একে অপরের সাথে এক ঠান্ডা লড়াইতে মেতেছে। সূর্য দীপাকে দোষী সাজাতে ব্যস্ত আর দীপা নিজেকে প্রমান করতে। তাদের এই ঝগড়া, অভিমান, ঘৃণার মাঝে যে ছোট শিশু দুটো পিষছে, তাদের শৈশব নষ্ট হচ্ছে সেদিকে দেখেও যেন তাদের নজর পড়ছেনা। কাজেই সোনা আর রুপা এই বয়সেই অনেক কিছুর সম্মুখীন হয়েছে।

anurager chowa serial new promo

তারা তাদের আসল পরিচয় নিয়ে ভীষণ ভাবে ব্যস্ত ও আহত। রুপা সবটা জেনেও কিছু বলতে না পারার কষ্ট পাচ্ছে আর সোনা নিজেকে অনাথ ভেবে। সোনা কাঁদতে কাঁদতে শরীর খারাপ করে ফেলে। তার ছোট্ট মনে অনাথ কথাটা গভীর ছাপ ফেলেছে। আর তাই আর চুপ থাকতে না পেরে লাবণ্য সেনগুপ্ত আর প্রবীর সেনগুপ্ত সিদ্ধান্ত নেন দীপাকে আর রুপাকে বাড়ি ফিরিয়ে আনার।

মেয়েদের কথা ভেবে দীপা নিজের অত্মসম্মানকে পাশে রেখে মেয়েদের হাত ধরেই সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে। এতে দর্শক কিছুটা খুশিই হয়েছেন, তারা চেয়েছিলেন সূর্য আর দীপা আবার একসাথে আসুক। অন্তত তারা এবার থেকে এক ছাদের তলায় থাকবে। তবে দীপা ফিরে আসার পর থেকেই সূর্য তাকে মোটে সহ্য করতে পারছেনা। সে বারবার দীপাকে চলে যেতে বলছে।

তবে মেয়েরাও কোমর বেঁধেছে তাদের বাবা আর মা কে এক করতে। সম্প্রতি, তারই একঝলক দেখা গেলো পর্দায়। একটি নতুন প্রোমো প্রকাশ পেয়েছে ধারাবাহিকটির। যাতে দেখা যাচ্ছে সোনা রুপা বাগানে পাইপে করে সূর্য আর দীপা মুখোমুখি হলে তাদের জল দিয়ে ভিজিয়ে দিচ্ছে। আর সোনা বলছে ‘আমরা এবার একসাথেই থাকবো’। অন্যদিকে রুপা বলছে ‘এবার বাবা-মা এক হবেই’। এবার দেখা যাক এই শিশুদের ইচ্ছে পূরণ হয় কিনা।

× close ad