সিঁদুরের রঙে রাঙা হতে চলেছে ‘তুঁতে’র জীবন, আবারও এক অদ্ভুত বিয়ের সাক্ষী হবেন দর্শক

বাংলার প্রত্যেকটি ধারাবাহিক চ্যানেলেই দেখা যাচ্ছে নতুন আসছে পুরানো যাচ্ছে। কোনো চ্যানেলই থেমে নেই, সব চ্যানেলেই এমনটা দেখা যাচ্ছে। এই আসা যাওয়ার ব্যাপারটার সাথে যেমন

Saranna

star jalsha tunte serial new promo come out

বাংলার প্রত্যেকটি ধারাবাহিক চ্যানেলেই দেখা যাচ্ছে নতুন আসছে পুরানো যাচ্ছে। কোনো চ্যানেলই থেমে নেই, সব চ্যানেলেই এমনটা দেখা যাচ্ছে। এই আসা যাওয়ার ব্যাপারটার সাথে যেমন প্রত্যেকটি চ্যানেলের মিল রয়েছে, তেমনই মিল রয়েছে কাহিনীর ট্রেন্ডে। এখন সব নতুন ধারাবাহিকেই দেখা যাচ্ছে ধারাবাহিক শুরুর কয়েকদিনের মধ্যেই হয়ে যাচ্ছে নায়ক-নায়িকার বিয়ে। আর তারপর শুরু পুরোনো গল্পে নতুনের প্রলেপ লাগানোর চেষ্টা। 

কয়েকদিন আগেই শুরু হয়েছে জি বাংলার একটি নতুন ধারাবাহিক ‘ফুলকি’। তাতে দেখা যাচ্ছে ধারাবাহিক শুরুর মাত্র কয়েকদিনের মধ্যেই দেখা যাচ্ছে বিয়ের পর্ব। আর সেই মতো আরও এক নতুন ধারাবাহিকে  দেখা গেল একই ঘটনা। স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক। সেই ধারাবাহিকের নাম ‘তুঁতে’ (Tunte )

star jalsha tunte serial new promo come

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন রয়েছে তুঁতে। তুঁতের সৎ মা সহ্য করতে পারেনা তাঁকে। আর তাই শহরে পাঠিয়ে দেয়। আর সেখানেই তার সাথে পরিচয় হয় রঙ্গনের । গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার কথা শুনে রঙ্গনের পরিবার হাসে। কিন্তু রঙ্গন হাসে না। সে তুঁতের পাশে দাঁড়ায়। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো ভিডিও এসেছে, যেখানে রঙ্গন বিয়ে করে আনে তুঁতেকে।

যা দেখে বাড়ির সকলেই অবাক হয়ে যায়। পরে দেখা যায় রঙ্গনও তাঁর সাথে দুর্ব্যবহার করে। যতটা সম্ভব বোঝা যাচ্ছে, ষড়যন্ত্রের শিকার হয়েই বিয়েটা হয়েছে। এবার দেখা যাক কীভাবে ধারাবাহিকের কাহিনী এগোয়। তুঁতের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত, আর রঙ্গনের চরিত্রে অভিনয় করছেন সৈয়দ আরেফিন। 


এই প্রোমো ভিডিও দেখে নেট নাগরিকরা বলছেন, ‘এখন বর্তমান ধারাবাহিকের সব কাহিনীতেই দেখা যাচ্ছে বিয়ের পর্ব । শুধু বিয়ে নয়, একেবারে নকল বিয়ে। যা পরে গিয়ে ঘন্ট হবে। অন্যরকম কিছু কি এরা ভাবতে পারেনা।’ আবার কেউ বলছেন, ‘বাংলা সিরিয়ালের নিয়মই হল এই হুটহাট বিয়ে। আবার কাজের লোককে বিয়ে। সব ধারাবাহিকেই দেখা যায় কাজের লোককে বিয়ে। কেন এমনটা হয়?’

× close ad