আচমকাই তিন ধারাবাহিক থেকে বাদ! সত্যি জানিয়ে মুখ খুললেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী

পর্দায় যারা নেগেটিভ চরিত্রে অভিনয় করেন, তারা কিন্তু রিয়েল লাইফে খুবই সুন্দর মনের মানুষ। নেই কোনো ঘোরপ্যাঁচ। অন স্ক্রিনে হয়ত বউমা নিয়ে ঘর করতে পারেন

Saranna

gaatchora actress suchismita chowdhury openup about serial leaveing roumours

পর্দায় যারা নেগেটিভ চরিত্রে অভিনয় করেন, তারা কিন্তু রিয়েল লাইফে খুবই সুন্দর মনের মানুষ। নেই কোনো ঘোরপ্যাঁচ। অন স্ক্রিনে হয়ত বউমা নিয়ে ঘর করতে পারেন না, তবে রিয়েল লাইফে কিন্তু চুটিয়ে ঘর সংসার করেন। তেমনই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সুচিস্মিতা চৌধুরী (Suchismita Chowdhury)। তিনি পর্দায় খলনায়িকা হলেও রিয়েল লাইফে খুবই সুন্দর মানুষ। 

এই অভিনেত্রীকে দেখা গিয়েছে ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিকে খল চরিত্রে। তারপর দেখা গেছে ‘তুমি যে আমার মা’ ও অন্যটি ‘কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে। এই তিন ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচার হলেও সুচিস্মিতাকে দেখা যায়নি এই ধারাবাহিক গুলোতে। কিন্তু কেন? ধারাবাহিক থেকে বাদ পড়ে গেলেন কেন?

suchismita chowdhury openup about her three serial leaveing roumours

শোনা যাচ্ছে, এই তিন ধারাবাহিকই এক্রোপলিশ প্রোডাকশনের। এর পাশাপাশি তিনি যুক্ত হয়েছেন সুরিন্দর সিং প্রোডাকশনের সাথে। তাদের একটি নতুন ধারাবাহিকে দেখা মিলবে অভিনেত্রীর। এক্রোপলিশের নিয়ম হচ্ছে তাদের সাথে চুক্তিবদ্ধ হলে আর কোনো প্রোডাকশনের সাথে কাজ করা যাবেনা, তাই তিন ধারাবাহিক থেকে বাদ পড়ে যান। এই তিন ধারাবাহিকে তাঁর রোল অতটা গুরুত্বপূর্ণ ছিল না।

আসন্ন যে ধারাবাহিকে তাকে দেখা যাবে সেখানে খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন তিনি। তবে তাঁর চরিত্রের শেড সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। সুচিস্মিতার উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘শ্রীময়ী’, ‘হৃদয়হরণ বিএ পাস’, ’খড়কুটো’, ‘দেশের মাটি’, ‘মন মানে না’ সহ আরও অনেক ধারাবাহিক। সব ধারাবাহিকেই ছিল একটা নেগেটিভ সত্ত্বা। তবে অভিনেত্রী এই খবর পাওয়ার পরই মন খারাপ হয়ে যায় অনুরাগীদের। 

suchismita chowdhury get angry on her three serial leaveing roumours

তবে এই খবরে মন খারাপ করার কিছু নেই। কারণ কোনো এক সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়া এই খবর একেবারেই ভুয়ো। তা নিজেই এক নামি সংবাদপত্র মাধ্যম জানিয়ে দিলেন অভিনেত্রী। তিনি স্পষ্টত বলেছেন, তিনি নতুন একটা কাজ করতে চলেছেন এটা ঠিক। কিন্তু সেই খবর তো স্নিগ্ধা বসু (অ্যাক্রোপলিসের কর্ণধার), সানি ঘোষ রায় সকলেই জানেন। তাই এই সমস্ত খবরে কান দেওয়ার কিছু নেই অভিনেত্রীর কথায় এমনটাই স্পষ্ট।

× close ad