বিচ্ছেদ ভুলতে নতুন উপায় বেছে নিলেন নবনীতা, নিজেই দিলেন খোঁজ

টলিপাড়ার জনপ্রিয় শক্তিশালী দম্পতি হলেন নবনীতা দাস (Nabanita Das) আর জীতু কমল (Jeetu Kamal)। এই দম্পতি শক্তিশালী অতীতে ছিল, এখন শিকল আলগা হয়ে গেছে। দুই

Saranna

nabanita suggest that somtime shopping is cheapest over going consultent

টলিপাড়ার জনপ্রিয় শক্তিশালী দম্পতি হলেন নবনীতা দাস (Nabanita Das) আর জীতু কমল (Jeetu Kamal)। এই দম্পতি শক্তিশালী অতীতে ছিল, এখন শিকল আলগা হয়ে গেছে। দুই মানুষের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই কানের কাছে ভেসে ওঠে ‘ তুমি অন্য কারো সঙ্গে বেঁধো ঘর’। একটা সময় ছিল যেসময়ে  নবনীতা-জীতু নিজেদের সুন্দর সম্পর্কের মুহুর্তগুলোকে সকলের সামনে তুলে ধরেছিল, কিন্তু এখন তাদের অ্যাকাউন্টে দেখা যায় অন্য কিছু।

নবনীতার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে  প্রথম জানা গিয়েছিল, তাদের সম্পর্কটা সত্যিই আর ভালো নেই। ডিভোর্স হতে আর বেশি দেরি নেই। এর পাল্টা জবাবে জিতু জানিয়েছিলেন ‘বাচ্চা বউ’। ব্যস এরপর থেকেই সবজায়গায় গুঞ্জন এবং প্রশ্ন। সম্পর্কের সমীকরণ কোনদিকে এগোচ্ছে? ইত্যাদি ইত্যাদি। সকলেই মুখিয়ে থাকেন, দুজনের অ্যাকাউন্টের টাইমলাইনে।

what is the reason behind divorce between nabanita das and jeetu kamal

সম্প্রতি নবনীতা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের পোশাক বদলের পাঁচটি ছবি দিয়ে লেখেন, ‘মনোবিদের কাছে যাওয়ার থেকে শপিং করাটাই কম খরচের’। এই পোস্ট দেখে বোঝা যাচ্ছে, এখনই তিনি মনোবিদের কাছে যেতে চাইছেন না। বর্তমানে তিনি এখন ‘বিয়ের ফুল’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে জীতুর সোশ্যাল মিডিয়া লক্ষ্য করলে দেখা যাবে, তিনি এখন রয়েছেন বাইরে।

প্রসঙ্গত, কেন নিলেন বিচ্ছেদের সিদ্ধান্ত? অনেকেই  বলছেন এর পিছনে রয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ প্রসঙ্গে নবনীতা জানিয়েছেন, ‘ আমরা একে অপরের সাথে ভাল থাকতে পারছিলাম না।  তাই সবসময় আমাদের নিজেদের মধ্যে অশান্তি হচ্ছে, চিৎকার হচ্ছে। তবে সেটা তৃতীয় ব্যক্তিকে নিয়ে নয়। অনেক জায়গায় এখন শুনতে পাচ্ছি,  জিতুর সঙ্গে শ্রাবন্তীদিকে জড়িয়ে নানা রকম মন্তব্য হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)


এটা আমার পক্ষে খুবই কষ্টকর, খুবই খারাপ লাগছে, তাই আমার ধারণা জিতুরও এতে ভীষণ খারাপ লেগেছে। আমার আর শ্রাবন্তীদির মধ্যে ভীষণ ভাল সম্পর্ক, কোনো তিক্ততা নেই। লন্ডনে যখন আমরা  গিয়েছিলাম, একসঙ্গে কত গল্প করেছি , খাওয়া দাওয়া করেছি। তাই ওকে জড়িয়ে এই ধরনের মন্তব্য করা উচিত হচ্ছে না। , সত্যিই আমাদের খুব খারাপ লেগেছে’। 

× close ad