‘ফুলকি’কে সরিয়ে জায়গা ছিনিয়ে নিল ‘জ্যাস’! সেরার শিরোপা কার? রইল সম্পূর্ণ TRP তালিকা

বৃহস্পতিবার মানেই টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এইদিন  প্রতিটি সিরিয়াল প্রেমী অপেক্ষায় থাকেন ফলাফল প্রকাশের। এ যেন প্রতি সপ্তাহের পরীক্ষার ফলাফল। যদিও কিছুটা সেইরকমই

Nandini

13th july bengali serial top 10 trp list

বৃহস্পতিবার মানেই টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এইদিন  প্রতিটি সিরিয়াল প্রেমী অপেক্ষায় থাকেন ফলাফল প্রকাশের। এ যেন প্রতি সপ্তাহের পরীক্ষার ফলাফল। যদিও কিছুটা সেইরকমই বটে। বর্তমানে যে ধারাবাহিক টিআরপি তালিকায় সেরা দশে জায়গা করে নিতে পারবে সেই থাকবে আর বাকি বন্ধ হয়ে যাবে। এমনটাই চোখে পড়ছে। বিশেষ করে বাংলা সিরিয়ালের (Bengali Serial) ক্ষেত্রে।

এমন অনেক সিরিয়াল আছে। যা প্রায় শুরুর পরে পরেই বন্ধ করে দেওয়া হয়েছে। কারণ টিআরপি তালিকায় সেইসব সিরিয়াল বিশেষ ফলাফল করতে পারেনি। অর্থাৎ দর্শক মনে জায়গা করে নিতে তারা ব্যর্থ হয়েছে। গত দুই সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় চোখ রাখলে দেখা যাবে, জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘ফুলকি’, ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালটির জায়গা কেড়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিচ্ছিল।

in trp list top ten bengali serial on 29th june

তবে এই সপ্তাহে পাল্টে গেলো চিত্র। জগদ্ধাত্রী আবার নিজের জায়গা ছিনিয়ে নিতে সক্ষম হয়েছে। ফুলকি পিছিয়ে গেছে। আর এই সপ্তাহেও প্রতিবারের মতোই সেরার সেরা ‘অনুরাগের ছোঁয়া’। কটাক্ষ, অভিযোগ সত্বেও প্রতি সপ্তাহে প্রথম স্থানে নিজেদের জায়গা পাকা করে রেখেছে এই ধারাবাহিক। তো আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সেরা দশ বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় কারা কোথায় জায়গা করে নিল।

আরও পড়ুনঃ টিআরপি তালিকায় বাংলার সেরা ১০ সিরিয়াল

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৭)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৭.৯)
তৃতীয়- ফুলকি (৭.৭)
চতুর্থ- নিম ফুলের মধু (৭.১)
পঞ্চম- রাঙা বউ (৬.৬)
হরগৌরী পাইস হোটেল (৬.৫)
বাংলা মিডিয়াম (৬.১)
এক্কা দোক্কা (৬.০)
পঞ্চমী (৫.৯)
খেলনা বাড়ি (৫.৩)

এই সপ্তাহে আবার নিম ফুলের মধু চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে। পঞ্চমীর নম্বর কমতে শুরু করেছে। খেলনা বাড়ি আবার তালিকায় ফিরে আসছে। এক্কা দোক্কার বর্তমান ট্র্যাক দর্শকের কাছে বেশ আকর্ষণীয়। রাঙা বউও জমজমাট। পাখি কুশের নতুন যুদ্ধ দর্শকদের বেশ মনোরঞ্জন করছে তা বোঝাই যায়। হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকটি এই সপ্তাহে আবারও নিচের দিকে নেমে এসেছে। আর গৌরী আবারও তালিকা থেকে উধাও।

× close ad