মরলেও স্বভাব যাবেনা! রূপকে হাতিয়ার করে আবারও মেঘের সংসার ভাঙতে উদ্ধত ময়ূরী

জি বাংলার (Zee Bangla) একটি চর্চিত সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শুরু থেকেই ধারাবাহিকটি দর্শকের সমালোচনায় উঠে এসেছে বারংবার। মেঘ আর ময়ূরী এক বাড়ির

Nandini

in icche putul serial again mayuri try create misunderstanding between megh and souronil

জি বাংলার (Zee Bangla) একটি চর্চিত সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শুরু থেকেই ধারাবাহিকটি দর্শকের সমালোচনায় উঠে এসেছে বারংবার। মেঘ আর ময়ূরী এক বাড়ির দুই সন্তান হওয়া সত্বেও ময়ূরী মেঘকে সবসময় দাবিয়ে রাখতে চায়। তাকে স্বাধীন হতে দিতে দিতে চায়না কিছুতেই। মেঘ প্রথম থেকে সবটাই মেনে নিয়েছিল তবে তাদের মাঝে সৌরনীল এসে পড়ায় গল্প এখন অন্য খাতে বইছে।

মেঘ আর সৌরনীলের বিয়েটা মুখ বুঝে মেনে নিলেও ময়ূরী তাদের শান্তিতে ঠকতে যে দেবেনা সেটা মেঘ এখন বেশ বুঝেছে। তাই আগের মত অন্ধ বিশ্বাস সে আর ময়ূরীকে করেনা। তবে তার শত্রু যে শুধু ময়ূরী এমনটা নয়। কেউই মেঘকে বিনা কারণেই পছন্দ করতে পারেনা। সম্প্রতি, ধারাবাহিকে একটি নতুন চরিত্রের এন্ট্রি হয়েছে। রূপঙ্কর সান্যাল নামক এই চরিত্রে অভিনয় করছেন পর্দার জনপ্রিয় অভিনেতা ফাহিম মির্জা।

in icche putul serial mayuri try create misunderstanding between megh and souronil

যে এখনও পর্যন্ত মিঠাই ধারাবাহিকের রুদ্র হিসাবেই সকলের কাছে পরিচিত ছিল। তবে তার এই রূপঙ্কর চরিত্রটি একেবারেই রুদ্রর বিপরীত। একটু ধূসর চরিত্রে এখানে দেখা মিলেছে তার। সে গিনির বয়ফেন্ড, তবে তার কুনজর আছে মেঘের প্রতি। মেঘকে উতক্ত করতে ছাড়েনা সে। মেঘ রূপের ছবি দেখেই গিনি সহ সকলকে সাবধান করতে গেলে গিনি তো বোঝেই না উল্টে সে মেঘকে একগাদা অপমান জনক কথা শুনিয়ে দেয়।

এদিকে আবার মেঘকে বিপদে ফেলার নতুন উপায় খুঁজে পেয়ে যায় ময়ূরী। সে জানত যে রূপ কলেজ থেকেই মেঘকে বিরক্ত করত আর সেটারই সুযোগ নিতে শুরু করে সে। রূপঙ্কর বাড়িতে আসার পর থেকে নানা ভাবে মেঘকে বিরক্ত করে চলেছে আর ময়ূরী তা দেখেও যেন কিছুই দেখতে পাচ্ছেনা। অন্যদিকে, সে গিনি-মিনিকে মেঘ রূপকে পছন্দ করত এমন বলেছে। এই কথাটা সৌরনীলের কানেও পৌঁছেছে, আর সে তার স্বভাব বশত মেঘকে আবার ভুল বুঝতে শুরু করেছে কোনো কিছু যাচাই না করেই।

in icche putul serial again souronil misunderstood megh

এবার সেই আগুনেই ঘি ঢালার ব্যবস্থা করল ময়ূরী। সে মেঘের ঘরে গিয়ে কফি করে দিতে বলল। আর সুযোগ বুঝে মেঘ কফি নিয়ে তাদের কাছে যাওয়ার আগেই বাহানা করে শুধু রূপকে একা ঘরে রেখে গিনি আর মিনিকে নিয়ে বাইরে বেরিয়ে আসে। আর সেই সময় মেঘ ঘরে ঢোকে কফি হাতে যেখানে রূপ একা ছিল। উল্টোদিক থেকে সেইসময় সৌরনীলও আসছিল। এবার দেখার ময়ূরী কি নিজের প্ল্যানে সাক্সেস্ফুল হল নাকি না? তা অবশ্য আগামী পর্বে চোখ বরাখলে বোঝা যাবে।

× close ad