কৌশাম্বীর জন্মদিনেই লুকোচুরির অবসান! মনের কথা জানালেন ‘উচ্ছেবাবু’ আদৃত

মিঠাই সিরিয়ালের দিদিয়ের কথা মনে আছে নিশ্চই। দিদিয়া চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। তবে সিরিয়াল শেষ হওয়ার পরেও তাকে নিয়ে

Nandini

adrit roy post a pic with kushambi on her birthday

মিঠাই সিরিয়ালের দিদিয়ের কথা মনে আছে নিশ্চই। দিদিয়া চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। তবে সিরিয়াল শেষ হওয়ার পরেও তাকে নিয়ে চর্চার শেষ নেই। কেন? কারণ মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’ অর্থাৎ আদৃত রায়ের সাথে দিদিয়ের প্রেমের গুঞ্জনে ছেয়ে  গিয়েছে নেটপাড়া। তবে এবার সেই গুঞ্জনের আগুনে আরও একটু ঘি পড়ল।

আজ অর্থাৎ ১৫ই জুলাই কৌশাম্বি চক্রবর্তীর জন্মদিন। সকাল থেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়ে উপচে পড়েছে নেটপাড়া। সহ অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে ফ্যানেদের মাঝে রয়েছে ‘সিদ্ধার্থ’ অর্থাৎ আদৃতের নামও। কৌশাম্বীর পাশে হাসি মুখে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।

kaushambi shear picture togather with adrit roy's birthday

ছবি শেয়ার করে আদৃত লিখেছেন, ‘শুভ জন্মদিন পাগল মহিলা! অনেক অনেক শুভেচ্ছা, এভাবেই সর্বদা হাসতে থেকো।’ মুহূর্তের মধ্যেই সেই ছবিতে হাজারো লাইক পরে গিয়েছে। বিকেল গড়িয়ে সন্ধ্যে নামতেই লাইকের সংখ্যা ৫০ হাজার ছুঁইছুঁই। অর্থাৎ বোঝাই যাচ্ছে সিরিয়াল শেষ হলেও দুজনের জনপ্রিয়তা কিন্তু বিন্দুমাত্র কমেনি।

ছবি দেখে অনুরাগীদের অনুমান, ছবিটি অভিনেতার বাড়িতে তোলা হয়েছে। তাহলে কি তারা একসাথেই এই বিশেষ দিনের সেলিব্রেশনে সামিল হলেন? এমটাই বলছেন দর্শক। এর আগেও অভিনেতার জন্মদিনে তাদের একসাথে একফ্রেমে দেখা গিয়েছিল। যদি নং ১ এ এসে অভিনেত্রী উচ্ছে খেতে ভালোবাসেন এমনটাও মন্তব্য করেছিলেন। আর সেখান থেকেই বহু অনুরাগী মনে করেন, তাদের ধারণাই ঠিক।

তবে এখন অপেক্ষা ছাড়া উপায় নেই। যতদিন না তারা নিজেরা তাদের সম্পর্ক নিয়ে খোলামেলা কিছু জানাচ্ছেন অনুরাগীদের এই প্রসঙ্গ নিয়ে হাজার জলঘোলা হলেও মুখ খুলতে রাজি নন দুইজনের কেউই। তারা হয়ত সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন। আর অনুরাগীরা তাদের প্রিয় তারকার মুখ থেকে সুখবর শোনার অপেক্ষায় রয়েছেন।

× close ad