দুর্ঘটনাগ্রস্থ ‘সৃজন’ অভিনেতা রুবেল, সুস্থতা কামনায় অনুরাগীরা

টলিপাড়ায় হামেশাই কিছুনা কিছু শোনা যায়। কখনও গসিপ তো কখনও সুখবর তো কখনও আবার দুঃসংবাদ। আসলে দর্শকের চাহিদাতেই তো বিনোদন। আর বিনোদনের প্রতি যদি দর্শকের

Nandini

neem phooler madhu serial actor rubel das got an accident while shooting

টলিপাড়ায় হামেশাই কিছুনা কিছু শোনা যায়। কখনও গসিপ তো কখনও সুখবর তো কখনও আবার দুঃসংবাদ। আসলে দর্শকের চাহিদাতেই তো বিনোদন। আর বিনোদনের প্রতি যদি দর্শকের কৌতূহল বা আগ্রহ না থাকে তবে তো তা হওয়া আর না হওয়া দুইই সমান। আর ঠিক সেই কারণেই সাধারণ মানুষ যারা বিনোদন পছন্দ করেন, অর্থাৎ সিরিয়াল, সিনেমা প্রত্যেকের নিজস্ব পছন্দ অনুযায়ী তারা বিনোদন মাধ্যম বেছে নেন।

আর সেই মত সেই দিকের প্রতিই আগ্রহী হয়ে পড়েন। ধারাবাহিক প্রেমীরা সর্বদা সিরিয়ালের গল্প, নতুন নতুন অভিনেতা অভিনেত্রী, তাদের ব্যক্তিগত জীবন সবটা নিয়েই বেশ আগ্রহ প্রকাশ করে থাকেন। সম্প্রতি, টলিপাড়ায় জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকের অভিনেতার সাথে খুব দুঃখজনক এক ঘটনা ঘটেছে শোনা গেছে। যার ফলে অনুরাগীরা বেশ চিন্তিত। অভিনেতা রুবেল দাস (Rubel Das) যিনি বর্তমানে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) ধারাবাহিকে কাজ করছেন আহত হয়েছেন।

rubel das neem phooler madhu serial actor got an accident while shooting

অভিনেতার বান্ধবী তথা প্রেমিকার দেওয়া খবর অনুসারে, ধারাবাহিকে কোনোরূপ অ্যাকশন শুট করতে গিয়ে তার পায়ের গোড়ালি ভেঙে গেছে। তবে আপাতত কোনো অস্ত্রোপচার করা হয়নি। তবে আগামী ৬ মাস তাকে সম্পূর্ণ রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এমনকি একথাও জানা গেছে যে, যদি এই ৬ মাস রেস্টে থাকার পরও গোড়ালি ঠিক না হয় তবে অস্ত্রোপচার করতে হতে পারে।

অভিনেতার এমন খবরে উদ্বিগ্নতা প্রকাশ করেছেন সকলে। তার দ্রুত সুস্থতা কামনায় প্রার্থনা জানিয়েছেন, অধিকাংশই। অভিনেত্রী শ্বেতা নিজের ইন্সটা মাধ্যমে অভিনেতার একটি ছবি পোস্টার মাধ্যমে লিখেছেন,  “তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তুমি খুব সাহসী। তুমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তুমি ভালো তাই তোমার সাথে কোনও খারাপ কিছু হবে না। শুধু কয়েকটা দিনের অপেক্ষা”।


এই সময় সংবাদ মাধ্যমে অভিনেত্রীর সাথে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রী তাদের সাক্ষাৎকারে সকলকে অভিনেতার দ্রুত সুস্থতার কামনায় প্রার্থনা করতে অনুরোধ জানিয়েছেন। স্বাভাবিক ভাবেই এখন অভিনেতাকে দেখা যাবেনা হয়ত ধারাবাহিকে। এই পরিস্থিতিতে গল্প কোন দিকে মোড় দেবেন লেখক বা লেখিকা তা বোঝা খুব মুশকিল। তবে অনুরাগীরা সকলেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

× close ad