বিচ্ছেদ ভুলে নতুন শুরু নবনীতার! বিস্তারিত নিজেই জানালেন অভিনেত্রী

 যে নামটা বর্তমানে বিতর্কের শিরোনামে, সেই নামটা হল নবনীতা দাস (Nabanita Das)। কয়েকদিন আগেই গোটা টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া সবেতেই একটাই নাম সেটা হল নবনীতা

Saranna

nabanita das going debut in cinema

 যে নামটা বর্তমানে বিতর্কের শিরোনামে, সেই নামটা হল নবনীতা দাস (Nabanita Das)। কয়েকদিন আগেই গোটা টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া সবেতেই একটাই নাম সেটা হল নবনীতা আর জীতু। এই দুই জুটির বিচ্ছেদের কথা সারা জায়গায় ছেয়ে গিয়েছিল। কেউ বিশ্বাসই করতে পারেনি তাদের এই বিচ্ছেদের প্রসঙ্গ। তবে এসবের মাঝেই শোনা গেল এক সুখবর। যা শুনে অনুরাগীদের মুখে হাসি ফুটেছে। 

বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন বিয়ের ফুল’ সিরিয়ালের শ্যুটিংয়ে। আর ভালো লাগছেনা ছোটো পর্দায়। এবার নিজেকে মেলে ধরবেন বড় পর্দায়। আর তাই তাঁকে দেখা যাবে বড় পর্দায় । এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। প্রযোজক রানা সরকার (Rana Sarkar) মঙ্গলবার রাতে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা গেছে নবনীতার সঙ্গে রানা সরকারের একটি ছবি। এই ছবি দেখেই সকলের গুঞ্জন। এবার একসাথে হয়ত কাজ করবেন।

nabanita das and jeetu kamal are geting divorce

এ প্রসঙ্গে প্রযোজক রানা সরকার জানিয়েছেন, ‘নবনীতার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। এখন ও ব্যস্ত রয়েছে সিরিয়ালের শ্যুটিংয়ের জন্য। আর তাই সময়টা বের করতে হবে। ওঁর অভিনীত মা তারার চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল। ওরকমই কিছু করার ইচ্ছা আছে। নবনীতাও বলেছে, বড় পর্দায় যদি ভালো চরিত্র পায়, ছোটো পর্দায় কাজ করা কমিয়ে দেবে।

পরিচালনার দায়িত্বে থাকবে নতুন একটা ছেলে, নামটা এখনই বলছিনা’। নবনীতা এ প্রসঙ্গে জানিয়েছেন, ‘রানাদা আমাকে পৌরাণিক গল্পের জন্য ডেকেছিলেন। কিন্তু এখন আমি পারব না। কারণ এখন আমি ধারাবাহিকে কাজ করছি। হয়ত আগামী বছরের শুরুতে এই ধারাবাহিকের কাজ শুরু হবে। তখন সবটা চূড়ান্ত হবে’। 

actress nabanita das

নবনীতার এই প্রস্তুতি দেখে, অনেকের মনেই প্রশ্ন জাগছে, জীতুর সাথে তিক্ততার কারণেই কি এই পদক্ষেপ। জীতুও ছোটো পর্দা থেকে বড় পর্দায় পা দিয়েছেন। নবনীতাও ছোটো পর্দার মানুষ। টলিপাড়ায় তাঁর বিচরণের বয়স অনেক হলেও এখনও বড় পর্দায় পা দেননি নবনীতা। কিন্তু জীতু বড় পর্দায় পা দিয়েছেন। তাহলে কি জীতুকে  দেখানোর জন্য এই পদক্ষেপ? এর উত্তর মেলেনি। 

× close ad